Advertisement
১৯ মে ২০২৪
sreejita de

চার্চে বিয়ে, তার পরই কি দেশ ছাড়ছেন বাঙালি অভিনেত্রী সৃজিতা?

আগামী ১ জুলাই জার্মানিতে বিয়ে করছেন ‘বিগ বস্ ১৬’-এর প্রতিযোগী সৃজিতা দে। পাত্র বিদেশি। বিয়ের পর কি ভিন্‌দেশেই সংসার পাতবেন অভিনেত্রী?

Sreejita De to marry her boyfriend michael blohm pape in Germany

সৃজিতা-মাইকেল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৭ জুন ২০২৩ ১৭:৫২
Share: Save:

পাত্রী খাঁটি বাঙালি। পাত্র জার্মান। ‘বিগ বস্ ১৬’-এর ঘরে প্রথম বার নিজের প্রেমিককে প্রকাশ্যে আনেন অভিনেত্রী সৃজিতা দে। যদিও বেশ কয়েক বছর ধরে একত্রবাস করছিলেন সৃজিতা ও মাইকেল ব্লোম পেপ। এ বার সেই সম্পর্কের আরও এক ধাপ উত্তরণ ঘটাতে চলেছে। প্রেমিক-প্রেমিকা থেকে স্বামী-স্ত্রী হতে চলেছেন সৃজিতা-মাইকেল। আগামী ১ জুলাই জার্মানিতেই হচ্ছে বিয়ে। তা হলে কি বিয়ের পর পাকাপাকি ভাবে অভিনয় জীবনকে বিদায় জানিয়ে সেখানেই সংসার পাতবেন সৃজিতা? বিদেশের মাটিতে বিয়ে, তাই মনকেমন সৃজিতার। জানালেন, বিয়েতে থাকতে পারবেন না তাঁর কাছের বন্ধুরা।

সৃজিতা বলেন, ‘‘বিয়ে নিয়ে ভীষণ উৎসাহী। কিন্তু, আমার দুই ঘনিষ্ঠ বন্ধু শিব ঠাকরে এবং আবদু রোজিকই বিয়েতে আসতে পারবে না। দেবলীনা ভট্টাচার্যও এই মুহূর্তে ঘুরতে গিয়েছে। যদিও রশ্মির (দেশাই) আসার কথা রয়েছে। এই মুহূর্তে ও লন্ডনে শুটিং করছে। তাই হয়তো আসতে পারবে। প্রিয়ঙ্কা চাহর চৌধুরীর একাধিক কাজের পরিকল্পনা আগে থেকে করা ছিল, তাই বিয়েতে থাকতে পারবে না সে-ও।"

ছেলের বাড়ি খ্রিস্টান। তাই সেই রীতিনীতি মেনে চার্চে বিয়ে হচ্ছে সৃজিতা-মাইকেলের। তবে বিয়ের পর মুম্বই ছেড়ে জার্মানিতেই সংসার পাতবেন কি না, তা নিয়ে এখনই কিছু জানাননি সৃজিতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sreejita De Bengali Actress Wedding
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE