Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Sreelekha Mitra

Sreelekha: প্রশিক্ষণের নামে সারমেয়দের উপরে অত্যাচার! সৌম্যজিতের নামে থানায় অভিযোগ শ্রীলেখার

কুকুর মানুষ নয় বলেই বিচার পাবে না? নীরবে অত্যাচার সহ্য করবে? জবাব চেয়ে পাটুলি থানায় প্রশিক্ষকের নামে অভিযোগ শ্রীলেখা মিত্রের।

শ্রীলেখা মিত্র।

শ্রীলেখা মিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ জুন ২০২২ ১২:৩৪
Share: Save:

আবারও সরব শ্রীলেখা মিত্র। আবারও তিনি সারমেয়দের পাশে। পরিচালক-অভিনেতা তথাগত মুখোপাধ্যায়ের একটি পোস্ট অনুযায়ী, প্রশিক্ষণের নামে অবলা প্রাণীদের উপর অকথ্য অত্যাচার চালান সৌম্যজিৎ বিশ্বাস। এলাকায়, নেটমাধ্যমে তিনি প্রশিক্ষক হিসেবে পরিচিত। তাঁর বিরুদ্ধেই পাটুলি থানায় অভিযোগ দায়ের করলেন পরিচালক-অভিনেত্রী। আনন্দবাজার অনলাইনকে জানিয়েছেন, ফোনে বুধবার তিনি থানার সঙ্গে যোগাযোগ করেছিলেন। পুলিশ তাঁর অভিযোগ নিয়েছে। বৃহস্পতিবার তিনি নিজে থানায় যাবেন।

মঙ্গলবার পরিচালক-অভিনেতা তথাগত মুখোপাধ্যায় ফেসবুকে একটি ঝলক ভাগ করে নেন। ঝলকে দেখা গিয়েছে সৌম্যজিৎ প্রশিক্ষণের সময় রীতিমতো মারধর করছেন কুকুরদের। মুখে রুমাল তুলতে না চাইলে জোর করে মুখে রুমাল গুঁজে দিচ্ছেন। ভয়ের চোটে প্রশিক্ষণ নিতে না চাইলে কুকুরদের ওপর গায়ের জোরও খাটাচ্ছেন।

ভিডিয়োটি দেখেই ক্ষোভে ফেটে পড়েন শ্রীলেখা। সঙ্গে সঙ্গে নিজের পাতায় সেটি ভাগ করে নেন। বাকি নেটব্যবহারকারীরাও প্রশিক্ষকের অমানবিকতায় ধিক্কার জানাতে থাকেন। এর পরেই সৌম্যজিতের ফেসবুক প্রোফাইল নিজের পাতায় ভাগ করে তিনি লেখেন, ‘চিনে নিন সারমেয় প্রশিক্ষক নামে পরিচিত এই শয়তানকে!’

শ্রীলেখার কথায়, ‘‘অভিযোগ নিলেও প্রশাসন বিষয়টিতে কতটা গুরুত্ব দেবে সে বিষয়ে যথেষ্ট সন্দেহ আছে। আমি বেহালায় থাকি। আমার পোষ্যদের বিষ খাইয়ে মেরে ফেলার হুমকি দিয়েছিল আবাসনের বাসিন্দারা। অভিযোগ জানাতে হরিদেবপুর থানায় গিয়েছিলাম। প্রশাসন পাত্তাই দেয়নি! এই থানার বিরুদ্ধেও অভিযোগ জানাব।’’ আন্তর্জাতিক সম্মানজয়ী অভিনেত্রীর মতে, মানুষের কিছু হলে তবেই নড়ে বসে প্রশাসন। তাই তিনি বৃহস্পতিবার নিজে পাটুলি থানায় যাবেন। অভিনেত্রীর আক্ষেপ, সারমেয়, পথপশুদের কথা কেউ ভাবেই না। দিনের পর দিন তারা অত্যাচারিত হয়। তার পরেই যদি তারা তিতিবিরক্ত হয়ে কাউকে কামড়ায়, তখন দোষ হয় পশুদের।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Sreelekha Mitra Actress Dogs
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE