Advertisement
২৫ মে ২০২৪
Sreelekha Mitra

‘রোগা ছিলেন কি বিনোদিনী?’, এ বার রুক্মিণীকে কটাক্ষ শ্রীলেখার! কী বললেন?

নটী বিনোদিনীর চরিত্রে অভিনয় করছেন রুক্মিণী মৈত্র। কিন্তু ছবিতে তাঁর লুকে খুঁত পেলেন শ্রীলেখা।

Sreelekha Mitra takes a dig at Rukmini Maitra for her latest film Binodini

এ বার নাম না করে রুক্মিণীকে বিঁধলেন শ্রীলেখা। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:৪১
Share: Save:

টলিপাড়ায় চাঁছাছোলা বক্তব্য রাখতে তাঁর বিশেষ ‘সুখ্যাতি’ আছে। আরও এক বার টলিপাড়ার এক নায়িকাকে কটাক্ষ করলেন শ্রীলেখা মিত্র। এ বারে তাঁর নিশানায় রুক্মিণী মৈত্র।

অনুরাগীরা জানেন, নটী বিনোদিনীর জীবনীচিত্রে অভিনয় করছেন রুক্মিণী। সোমবার থেকেই শুরু হয়েছে ‘বিনোদিনী: একটি নটীর উপাখ্যান’ শীর্ষক এই ছবির শুটিং। প্রকাশ্যে এসেছে বিনোদিনীর বেশে রুক্মিণীর নতুন লুক। সেখানে দেখা যাচ্ছে, শাড়ি এবং অলঙ্কারে সুসজ্জিত হয়ে রাজকীয় সিংহাসনে বসে রয়েছেন রুক্মিণী। কেশসজ্জাতেও রয়েছে সাবেকি ছোঁয়া। রুক্মিণী যথেষ্ট স্বাস্থ্য সচেতন।

Facebook Post of Sreelekha

শ্রীলেখার ফেসবুক পোস্ট। ছবি: ফেসবুক।

এ দিকে শ্রীলেখা সোমবার ফেসবুকে নাম না করে একটি পোস্ট করেন। তিনি প্রশ্ন তুলেছেন, ‘‘রোগা ছিলেন কি বিনোদিনী?’’ একই সঙ্গে তাঁর বক্তব্য, ‘‘সাধারণ জ্ঞান বাড়াতে একটা সহজ প্রশ্ন। এমনিতে শত্রুর অভাব নেই, কিছু মনে করবেন না প্লিজ।’’ পাশে জুড়ে দিয়েছেন নমস্কারের ইমোজি। বোঝাই যাচ্ছে, শ্রীলেখার ইঙ্গিত রুক্মিণীর দিকে।

এই প্রথম কোনও পিরিয়ড ছবির অংশ হলেন রুক্মিণী। পাশাপাশি এটা তাঁর কেরিয়ারের প্রথম জীবনীচিত্রও বটে। রামকমল মুখোপাধ্যায় পরিচালিত এই ছবিতে বিনোদিনী চরিত্রের জন্য পরিশ্রম করতে কোনও খামতি রাখেননি তিনি। অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তীর কাছে নিয়ম করে ওয়ার্কশপ করেছেন রুক্মিণী। সেই ছবি সমাজমাধ্যমে ভাগ করে নিয়ে সুদীপ্তা লিখেছেন, ‘‘এই ছবির প্রস্তুতি নিতে তুমি কোনও খামতি রাখনি। আমি আমার মতো করে চেষ্টা করেছি। এ বার তোমার পালা পরিচালকের কথা শুনে তাঁর কল্পনাকে পর্দায় তুলে ধরা।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE