Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Sreelekha Mitra: জীবনের সব চেয়ে গুরুত্বপূর্ণ দু’টি আক্ষেপের কথা জানালেন শ্রীলেখা

ইনস্টাগ্রামে একটি ভিডিয়োর মাধ্যমে অনুরাগীদের প্রশ্নের উত্তর দিলেন শ্রীলেখা। মূলত দু’টি প্রশ্ন করা হয় তাঁকে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ৩০ জুলাই ২০২১ ২০:৫৭
Save
Something isn't right! Please refresh.
শ্রীলেখা মিত্র।

শ্রীলেখা মিত্র।

Popup Close

অনুরাগীদের কাছাকাছি থাকতে ভালবাসেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। নেটমাধ্যমে নিয়মিত যোগাযোগ রাখেন তাঁদের সঙ্গে। অনায়াসে উত্তর দেন নানা প্রশ্নের। শুক্রবারও তেমনই করলেন তিনি।

ইনস্টাগ্রামে একটি ভিডিয়োর মাধ্যমে অনুরাগীদের প্রশ্নের উত্তর দিলেন শ্রীলেখা। মূলত দু’টি প্রশ্ন করা হয় তাঁকে। এক অনুরাগী জানতে চেয়েছিলেন, অভিনেত্রী না হলে জীবনে কোন পেশা বেছে নিতেন শ্রীলেখা। উত্তরে শ্রীলেখা জানান, বিজ্ঞাপন এবং জনসংযোগে তাঁর ফার্স্ট ক্লাস ডিগ্রি আছে। তাই অভিনেত্রী না হলে বিজ্ঞাপন সংস্থায় কপি রাইটার হিসেবে কাজ করতেন তিনি। দ্বিতীয় প্রশ্ন ছিল, শ্রীলেখার জীবনে সব চেয়ে বড় আক্ষেপ কী? বরাবরই রাখঢাক না করা অভিনেত্রী নিজের জীবনের বিশেষ আক্ষেপের কথা জানান। তিনি বলেন, “আমার প্রিয় বন্ধুর মৃত্যুটাকে যদি আটকাতে পারতাম এবং আমার মায়ের মৃত্যুর সময়ে আমি মায়ের পাশে ছিলাম না।” এ ভাবেই জীবনের দুই প্রিয় মানুষকে ঘিরে আক্ষেপের কথা সকলের সঙ্গে ভাগ করে নিলেন অভিনেত্রী।

Advertisement

আদিত্য বিক্রম সেনগুপ্তের পরিচালয়ায় শ্রীলেখা অভিনীত ‘ওয়ান্স আপঅন আ টাইম’ জায়গা করে নিয়েছে ভেনিসের চলচ্চিত্র উৎসবে। ছবি নিয়ে প্রশংসা করেছেন অনীক দত্ত, সুমন ঘোষ, সুমন মুখোপাধ্যায়, বৌদ্ধায়ন মুখোপাধ্যায়, ভরত কল, ইন্দ্রাশিস আচার্য, শুভ্রজিৎ মিত্রসহ বাংলা ছবির বহু বিশিষ্ট ব্যক্তিত্ব। অভিনয়ের পাশাপাশি আবার পরিচালনা এবং সমাজসেবা নিয়েও ব্যস্ত শ্রীলেখা। জীবনের সব আক্ষেপ, পাওয়া-না পাওয়া যেন কাজের মধ্যে দিয়েই ভুলে থাকতে চাইছেন অভিনেত্রী।



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement