রিয়েলিটি শো ‘বিগ বস’ ঘিরে সব সময়েই বিতর্ক তুঙ্গে থাকে। অনেকেই বলেন, কোনও মানুষের ভিতরে লুকিয়ে থাকা মানুষটাকে সামনে নিয়ে আসে ‘বিগ বস’। অনেক সময় মানসিক চাপে অস্বাভাবিক কিছুও করতে দেখা গিয়েছে এই আজব ‘ঘর’-এর বাসিন্দাদের। সম্প্রতি সেই রকমই এক ঘটনা ঘটল।

‘বিগ বস’-এর ঘরে এ বারের অন্যতম প্রধান চরিত্র প্রাক্তন ভারতীয় ক্রিকেটার শ্রীসন্থ। বেটিং কাণ্ডে নির্বাসিত হওয়ার পরে বহু দিন ধরেই ক্রিকেটের মূল স্রোত থেকে বিচ্ছিন্ন তিনি। কিন্তু ‘বিগ-বস’-এর ঘরে নিজের উপর লাইমলাইট ধরে রাখতে সম্পূর্ণ সফল তিনি।

সম্প্রতি ‘বিগ বস’-এর ঘর থেকে হাসপাতালে পাঠাতে হয় শ্রীসন্থকে। শো চলাকালীনই এক দিন নাইট ক্যামেরায় শ্রীসন্থকে দেখা যায়, ‘বিগ বস’ হাউসের বাথরুমের দরজায় নিজের মাথা ঠুকতে। তার পরে তিনি অসুস্থ হয়ে পড়েন এবং ‘বিগ বস’ টিমের তরফে তাঁকে হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানে পরীক্ষার পরে হাসপাতাল কর্তৃপক্ষ জানান যে, ঠিক আছেন শ্রীসন্থ। ফলে তাঁকে ফের ফিরিয়ে নিয়ে যাওয়া হয় ‘বিগ বস’-এর ঘরে।

আরও পড়ুন: একটা ফাঁকা ছেলে খুঁজে দিন, আই উইল লভ টু ডেট, বলছেন স্বস্তিকা

কয়েক দিন আগেই ‘বিগ বস’-এর ঘরের আর এক বাসিন্দা সুরভি রানা সম্পর্কে খারাপ মন্তব্য করার জন্য শ্রীসন্থকে তিরস্কার করেছিলেন সলমন খান। যদিও এই ঘটনা তার সঙ্গে সম্পর্কিত কি না জানা যায়নি।

আরও পড়ুন: সলমনকে চুমু খেতে চাই, কেন এ কথা বললেন শাহরুখ?