Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

৩০ নভেম্বর ২০২১ ই-পেপার

রিসেপশনে উদ্দাম ‘টুম্পা’ ডান্স সৃজিত-অনির্বাণ-রুদ্রনীলের, ভাইরাল ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৯ নভেম্বর ২০২০ ১৮:১৭
সৃজিত-অনির্বাণ-রুদ্রনীলের ‘টুম্পা’ ডান্স

সৃজিত-অনির্বাণ-রুদ্রনীলের ‘টুম্পা’ ডান্স

বিয়ের দিন যতটাই গুটিয়ে ছিলেন রিসেপশনে ততটাই ফুরফুরে অনির্বাণ ভট্টাচার্য। অভিনেতার ‘কেয়ারফ্রিনেস’ দ্বিগুণ সস্ত্রীক সৃজিত মুখোপাধ্যায় পা রাখতেই। ব্যাকগ্রাউন্ডে তখন ‘টুম্পা’ গান বাজছে। এক গাল হাসি অভিনেতার মুখে। গানের তালে মাথাও দুলছে অল্প। মুড বুঝে সঙ্গে সঙ্গে রুদ্রনীল ঘোষকে ডেকে নিয়ে অনির্বাণের গলা জড়িয়ে নেচে ওঠেন সৃজিত।

উল্লাস ছড়িয়ে পড়ে সল্টলেকের ন্যাশনাল মাইম ইনস্টিটিউটে। অনির্বাণ-সৃজিতের যুগলবন্দি দেখতে সামাজিক পাতায় হুমড়ি খেয়ে পড়েছেন ৪০ হাজারের উপর ভিউয়ার্স।

অভিনেতার চাপা খুশি দেখে রীতিমতো রসিকতা করে ওঠেন ‘মেন্টর’, ‘ওহ! খুব বাজাচ্ছ মনে হচ্ছে...!’ শুনে হইহই করে ওঠেন বাকিরাও। অনির্বাণ ততক্ষণে ট্যুইস্টে মজেছেন।

Advertisement

শনিবাসরীয় সন্ধে একদম আলাদা ছিল শুরু থেকেই। ‘পাপারাৎজি’দের অনুরোধে নতুন বউ মধুরিমা গোস্বামীকে নিয়ে ‘পোজ’ও দেন অনির্বাণ। সন্ধে যত ঘন হয়েছে, ভিড় জমেছে টলিউডের নামীদামি তারকাদের। অনুষ্ঠানে সপরিবার এসেছিলেন কৌশিক সেন। ঋদ্ধি সেন সেলফি তুলে পোস্ট করেছেন সোশ্যাল পেজে। সস্ত্রীক অনুপম রায়, কাঞ্চন মল্লিক, রুদ্রনীল ঘোষ, সোহিনী সরকার এবং রণজয়কেও দেখা গিয়েছে।

আরও পড়ুন: সুশান্তের জন্য বিশেষ উপহার, প্রস্তুতি নিচ্ছেন অঙ্কিতা

অনির্বাণের রিসেপশনের থিম কালার কি কালো? সম্ভবত সেই জন্যেই সমস্ত তারকাদের পোশাকে ছিল কালো-র উচ্ছ্বাস। ব্যতিক্রমী অবশ্যই নবদম্পতি। সাদা পাঞ্জাবি-চোস্ত, ঘন নীল শালে অনির্বাণ বনেদি। ধূসর আর হলুদ মেশানো ডিজাইনার শাড়িতে মধুরিমা মিষ্টি। সঙ্গে মানানসই রুপোর গয়না।

‘হাতিবাগান সংঘারাম’ নাট্যদলের সদস্যরা ঘর সাজিয়েছিলেন নাট্যমঞ্চের আদলে। অনির্বাণ-মধুরিমা দু’জনেই নাট্য দুনিয়ার ব্যক্তিত্ব। সে কথা মাথায় রেখেই এক টুকরো ‘গ্রিন রুম’ তাঁদের উপহার দিয়েছিলেন মঞ্চের বন্ধুরা। পরিবেশন করেছিলেন নাচ, গান ও অভিনয়।

আরও পড়ুন: ‘আমরা কিন্তু চুমু খেয়ে কাজ পাই না’, সোশ্যালে প্রতিবাদ শ্রুতির

আরও পড়ুন

Advertisement