• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

সুশান্তের জন্য বিশেষ উপহার, প্রস্তুতি নিচ্ছেন অঙ্কিতা

Ankita Lokhande
অঙ্কিতা লোখন্ডে।

শেষ হয়েও হল না শেষ…

অঙ্কিতা লোখন্ডের জীবনে সুশান্ত সিংহ রাজপুত অনেকটা ছোটগল্পের মতোই। ছ'বছরের দীর্ঘ সম্পর্কে ইতি টেনেছিলেন ২০১৬ সালে। প্রেমের অধ্যায় শেষ হলেও বন্ধুত্ব থেকে গিয়েছিল পরেও। তাই সুশান্তের মৃত্যুকে অতিক্রম করে তাঁর স্মৃতিকে জিইয়ে রাখতে চান অঙ্কিতা।

একটি অ্যাওয়ার্ড শো-তে সুশান্তকে উৎসর্গ করে একটি পারফরম্যান্স করবেন অঙ্কিতা। তারই ঝলক পাওয়া গেল অভিনেত্রীর ইনস্টাগ্রাম পেজে। সেখানে নাচের রিহার্সালের একটি ছোট ভিডিয়ো পোস্ট করছেন অঙ্কিতা। ক্যাপশনে লেখা, ‘এ বার পারফর্ম করাটা ভীষণ আলাদা এবং কঠিন। আমার তরফ থেকে তোমায় উৎসর্গ করলাম। এটি বেদনাদায়ক।’

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ankita Lokhande (@lokhandeankita)

তবে এই প্রথম নয়, সুশান্তের মৃত্যুর পর থেকেই তাঁর জন্য সুবিচার চেয়ে গলা তুলেছেন অঙ্কিতা। দুঃখের সময় সুশান্তের পরিবারের পাশেও দাঁড়িয়েছিলেন তিনি। একাধিক সাক্ষাৎকারে অঙ্কিতা দাবি করেছিলেন, সুশান্ত আত্মহত্যা করতে পারেন না। এমনকি সুশান্তের মৃত্যুর জন্য আকারে ইঙ্গিতে তাঁর প্রেমিকা রিয়া চক্রবর্তীকেও কাঠগড়ায় তুলেছিলেন অভিনেত্রী।

আরও পড়ুন: ‘আমরা কিন্তু চুমু খেয়ে কাজ পাই না’, সোশ্যালে প্রতিবাদ শ্রুতির

যদিও কয়েক দিন আগে  ইনস্টাগ্রামে নিজের একটি হাসিখুশি ভিডিয়ো পোস্ট করার পরে ভয়ঙ্কর ট্রোলড হন অঙ্কিতা।  নেটাগরিকদের একাংশের দাবি, অঙ্কিতা সুশান্তের মৃত্যুর পর যা যা করেছেন তার সবটাই লোক দেখানো। এর পর অঙ্কিতাকে আনফলো করারও ডাক ওঠে ইনস্টাগ্রামে। ট্রোলারদের জবাব দিতেই কি তা হলে এই ভিডিয়ো পোস্ট করলেন অঙ্কিতা, নাকি পুরোটাই কাকতালীয়?

আরও পড়ুন: অস্কারের তালিকায় ভারতীয় ছবি ‘শেমলেস’, বিদ্যাকে হারালেন সায়নী

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন