Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Srijit Mukherji

Tollywood: বড় পর্দায় ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’, একই দিনে পাল্লা দেবে ‘ বাবা বেবি ও...’

একই দিনে প্রেক্ষাগৃহে বড় বাজেটের একাধিক ছবি। ছুটির আমেজে সিনেমা-প্রেমীদের যে বিনোদনের অভাব হবে না, তা এক প্রকার নিশ্চিত।

কোন ছবি দর্শক টানবে বেশি?

কোন ছবি দর্শক টানবে বেশি?

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ৩০ নভেম্বর ২০২১ ১৭:৫৮
Share: Save:

কাকাবাবুর প্রত্যাবর্তন। মেয়ে আয়রাকে বড়দিনে এই ছবি উপহার দিতে চেয়েছিলেন সৃজিত মুখোপাধ্যায়। বছর গড়িয়েছে। অবশেষে ইচ্ছেপূরণ পরিচালকের। তবে আংশিক ভাবে। ডিসেম্বরের খানিক পরে ৪ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে আসবে এই ছবি। গত বছরই মুক্তি পেয়েছিল ছবির ট্রেলার। মরুভূমি, পাহাড় পেরিয়ে এ বার জঙ্গলের রহস্যভেদ করবেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ওরফে কাকাবাবু। সঙ্গী ‘সন্তু’ আরিয়ান ভৌমিক। ২০১৩ সালে ‘মিশর রহস্য’ এবং ২০১৭ সালে ‘ইয়েতি অভিযান’-এর পর সুনীল গঙ্গোপাধ্যায়ের উপন্যাস ‘জঙ্গলের মধ্যে এক হোটেল’ নিয়ে তৈরি হয়েছে এই ছবি। আরও এক বার কাকাবাবু-সন্তুর সঙ্গে রহস্যে জড়াবেন দর্শক।

তবে বক্স অফিসে ‘কাকাবাবু’-র প্রতিযোগিতা বিস্তর। সেই একই দিনে মুক্তি পেতে পারে আরও দু’টি ছবি। সেগুলির মধ্যে একটি উইন্ডোজ প্রোডাকশনের ‘ বাবা বেবি ও...’। দুই যমজ সন্তানকে তাদের বাবা কী ভাবে একা হাতে সামলাবে, তা নিয়েই বোনা হয়েছে ছবির গল্প। অরিত্র মুখোপাধ্যায় পরিচালিত এই ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে যিশু সেনগুপ্ত এবং শোলাঙ্কি রায়কে।

আবার শোনা যাচ্ছে, সৃজিতের আরও একটি ছবি ‘এক্স ইক্যুয়ালস টু প্রেম’ও প্রেক্ষাগৃহে মুক্তি পেতে পারে ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে। এ বিষয়ে যদিও পরিচালক এখনও কিছু বলেননি। নতুন প্রজন্মের প্রেম-ভালবাসা নিয়ে তৈরি এই ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে অর্জুন চক্রবর্তী, মধুরিমা বসাক, অনিন্দ্য সেনগুপ্ত এবং শ্রুতি দাসকে। তা হলে কি বক্স অফিসে সৃজিত নিজেই নিজের প্রতিদ্বন্দ্বী? সময় উত্তর দেবে।

একই দিনে প্রেক্ষাগৃহে বড় বাজেটের একাধিক ছবি। ছুটির আমেজে সিনেমা-প্রেমীদের যে বিনোদনের অভাব হবে না, তা এক প্রকার নিশ্চিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Srijit Mukherji Jisshu Sengupta Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE