Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ অক্টোবর ২০২১ ই-পেপার

Srijato-Srijit: শ্রীজাতর প্রথম ছবিতে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়, অগস্ট থেকে শুরু হবে শ্যুটিং

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৬ জুলাই ২০২১ ১৪:৫১
শ্রীজাত এবং সৃজিত।

শ্রীজাত এবং সৃজিত।

শ্রীজাতর প্রথম ছবিতে অভিনয় করতে চলেছেন তাঁর ঘনিষ্ঠ বন্ধু এবং পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। অগস্ট মাস থেকে শুরু হচ্ছে ছবির শ্যুটিং। নাম ‘মানবজমিন’।

আনন্দবাজার অনলাইনকে ছবির প্রযোজক রানা সরকার, “একজন পরিচালকের চরিত্র। সবার আগে তাই সৃজিতের কথাই মাথায় এসেছিল। ওকে প্রস্তাব দিতেই ও রাজি হয়ে গেল।” অগস্ট মাসের দ্বিতীয় সপ্তাহ থেকে শুরু হয়ে যাবে ছবির শ্যুট।

ফেসবুকে সৃজিত এবং শ্রীজাতর একটি ছবি দিয়েছেন রানা। সঙ্গে মজা করে লিখেছেন, ‘হিরো-হিরোইন ফাইনাল হওয়ার আগেই শ্রীজাতর ছবিতে একটা বিশেষ কাস্টিং লক হয়ে গেল।’

Advertisement

এই প্রথম নয়, অতীতেও একসঙ্গে একাধিক কাজ করেছেন সৃজিত এবং শ্রীজাত।২০১৬ সালে সৃজিতের ‘জুলফিকার’ ছবিতে ত্রিভুবন গুপ্তের চরিত্রে দেখা গিয়েছিল কবিকে। এ বার চরিত্র বদলের পালা। ক্যামেরার পিছনে থাকবেন শ্রীজাত, সামনে সৃজিত। এই প্রসঙ্গে রানা সরকার মজা করলেন, ‘তা হলে কি এ বার জুলফিকার-এর বদলা নেবেন কবি?’

সৃজিত-শ্রীজাত জুটির এই নতুন যুগলবন্দির খবরে উচ্ছ্বসিত নেটাগরিকরা। রানার পোস্টের মন্তব্য বাক্সে চোখ বোলালেই তা স্পষ্ট হয়ে যায়।

শ্রীজাতর ছবি তৈরির ইচ্ছা বহুদিনের। তিনি মনে করেন, কবিতা এবং ছবির মধ্যে একটি অলিখিত বন্ধুত্ব আছে। অবশেষে সেই ইচ্ছাপূরণের পথে হাঁটছেন তিনি। সঙ্গী হচ্ছেন বন্ধু সৃজিত এবং আরও অনেকে।

আরও পড়ুন

Advertisement