Advertisement
০৪ মে ২০২৪
Gatchora

‘খড়ি’-কে ছাড়াই ‘গাঁটছড়া’ সিরিয়ালের ৫০০ পর্বের উদ্‌যাপন, আবেগপ্রবণ পোস্ট অনিন্দ্যর

২০২১ সালে শুরু হয়েছিল ‘গাঁটছড়া’ সিরিয়াল। এখনও চলছে রমরমিয়ে। তাই আবেগপ্রবণ হয়ে পড়লেন রাহুল ওরফে অনিন্দ্য চট্টোপাধ্যায়।

Gatchora 500 episodes celebration

‘গাঁটছড়া’ সিরিয়ালের ৫০০ পর্বের উদ্‌যাপন। ছবি: ফেসবুক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ মে ২০২৩ ১৫:০২
Share: Save:

ইদানীং বাংলা সিরিয়ালে নতুন ট্রেন্ড দেখা যাচ্ছে। কয়েক মাস যেতে না যেতেই গল্পের নটে গাছটি মুড়িয়ে যায়! কোনও সিরিয়ালের আয়ু হয় তিন মাস তো কারও আবার ছয় মাস। এরই মাঝে ৫০০ পর্ব সম্পূর্ণ করল ‘গাঁটছড়া’। ২০২১ সালের ডিসেম্বর মাসে ছোট পর্দায় শুরু হয় ঋদ্ধি আর খড়ির গল্প। এই সিরিয়ালের মাধ্যমেই দর্শক প্রথম পেলেন গৌরব চট্টোপাধ্যায় এবং শোলাঙ্কি রায়ের জুটিকে। মাঝে একাধিক বার শোনা গিয়েছে, শেষ হয়ে যাবে ‘গাঁটছড়া’। কিন্তু উল্টে ঘুরে গিয়েছে সিরিয়ালের গল্প।

সিরয়াল থেকে বেশ কিছু দিন হল বিদায় নিয়েছেন খড়ি ওরফে শোলাঙ্কি। নায়িকার অনুপস্থিতিতে তাঁকে যে সবাই মিস করছেন সে কথা বোঝা যাচ্ছে তাঁর সহ-অভিনেতাদের ইনস্টাগ্রাম স্টোরিতে। কিন্তু সিরিয়ালের নায়ক গৌরবের অবশ্য সাফ কথা, এগিয়ে যাওয়ার নামই তো জীবন। তাই সকলের প্রিয় খড়িকে ছাড়াই উদ্‌যাপিত হল ৫০০ পর্বের পূর্তি।

৫০০ পর্বের পূর্তি উপলক্ষে শুটিং ফ্লোরে কাটা হল কেক। সবাই একসঙ্গে ছবিও তুললেন। সেই ছবি পোস্ট করে অনিন্দ্য চট্টোপাধ্যায় লিখেছেন, “অনেকে এই ফ্রেমে আছে, আবার অনেকে নেই। যেটা আছে সেটা হল অনেকটা ভালবাসা আর প্রায় ৮০ জন মানুষের টিমওয়ার্ক। ৫০০টা এপিসোড এই বাজারে চাট্টিখানি কথা নয় বস্‌ । এ ভাবেই এগিয়ে চলুক আমাদের গাঁটছড়া।”

অনিন্দ্যকে এত দিন খলনায়কের চরিত্রেই দেখে এসেছেন দর্শক। তবে গল্প অনুযায়ী রাহুল এবং তার স্ত্রী দ্যুতি সংসারের হাল ধরেছে। ও দিকে খড়িকে হারিয়ে আরও গম্ভীর হয়ে গিয়েছে ঋদ্ধি। খড়িকে ছাড়া এ বার ‘গাঁটছড়া’র গল্প কোন দিকে মোড় নেয় এখন সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bengali Serial Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE