Advertisement
১৯ মে ২০২৪
Anurager Chhowa One Year

‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়ালের এক বছর, খুব অসুস্থ সূর্য এবং দীপা, হচ্ছে না উদ্‌যাপন

১২ মাসের পথ চলা। টিআরপি তুঙ্গে। তাই তো খুব খুশি ‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়ালের দীপা। কী বললেন নায়িকা?

photo of Tollywood Actor Swastika Ghosh and Dibyojyoti Dutta

বর্ষপূর্তির দিনেই অসুস্থ সিরিয়ালের নায়ক-নায়িকা। শুটিং করতে করতেই কথা বললেন আনন্দবাজার অনলাইনের সঙ্গে। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:৫৭
Share: Save:

দেখতে দেখতে এক বছর পার। ৭ জানুয়ারি এক বছর পূর্ণ করল ‘স্টার জলসা’র সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’। বর্তমানে ছোট পর্দার নতুন ট্রেন্ড, কয়েক মাসের মাথায়ই বন্ধ হয়ে যাচ্ছে সব সিরিয়াল। কোনওটা দু’মাসের মাথায়, কোনও সিরিয়ালের আয়ু আবার ৯০ দিন। এরই মাঝে টানা এক বছর দর্শকের কৌতূহল ধরে রাখা যে বেশ কঠিন, সেই কথাই এই বিশেষ দিনে উপলব্ধি করলেন স্বস্তিকা ঘোষ। যাঁকে প্রতি দিন দীপার চরিত্রে দেখে অভ্যস্ত দর্শক।

বর্ষপূর্তির দিনেই অসুস্থ সিরিয়ালের নায়ক-নায়িকা। প্রচন্ড জ্বর। তার মধ্যেই শুটিং করছেন স্বস্তিকা। অন্য দিকে সোমবার শুটিং করতে করতেই জ্বর আসে সূর্য অর্থাৎ দিব্যজ্যোতি দত্তের। বর্ষপূর্তি উপলক্ষে শুভেচ্ছা জানাতে আনন্দবাজার অনলাইনের তরফ থেকে যোগাযোগ করা হয় দীপা অর্থাৎ স্বস্তিকার সঙ্গে। ভাঙা গলা, কথা বলার অবস্থা নেই । তার মধ্যেই স্বস্তিকা বললেন, “দীপার চরিত্রটা প্রতি দিন আমি নতুন ভাবে দেখছি। প্রথম দিন থেকে এখনও পর্যন্ত চরিত্রে কখনও একঘেয়েমি আসেনি। আমার খালি মনে হচ্ছে যেন অনুরাগের ছোঁয়া আবার নতুন ভাবে শুরু করছি।”

স্বস্তিকা আরও যোগ করেন, “প্রতিটা সিরিয়ালের ক্ষেত্রে দেখা যায় শুরুর দিনগুলোতে খুব ভাল টিআরপি থাকে। শেষের দিকে যার মান পড়তে থাকে। কিন্তু আমাদের ক্ষেত্রে তা উল্টো। প্রথম দিন থেকেই নিজেদের ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করেছি। শেষ কয়েক সপ্তাহ রয়েছি টিআরপি তালিকায় সবার প্রথমে। সোনা, রূপার প্রেক্ষাপট যে দর্শকের মনে ধরেছে তা বেশ আন্দাজ করতে পারছি। ভগবানের কাছে প্রার্থনা, ধারাবাহিকতাই যেন আমরা বজায় রাখতে পারি। ‘অনুরাগের ছোঁয়া’ যেন চলে আরও বেশ অনেক দিন।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE