Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ নভেম্বর ২০২১ ই-পেপার

৬ মাসের জন্মদিনের উপহার? পাসপোর্ট, টিকিট নিয়ে আকাশপথে সফর সারবে ইউভান!

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৬ মার্চ ২০২১ ১৩:৫৫
শুভশ্রীর সঙ্গে ইউভান।

শুভশ্রীর সঙ্গে ইউভান।

ছেলের ৬ মাসের জন্মদিনের রাজকীয় উপহার? বাবা রাজ চক্রবর্তীর থেকে দেশের প্রথম সারির এক বিমান সংস্থার উড়ানের ছাড়পত্র পেল ইউভান। উচ্ছ্বসিত বাবা মঙ্গলবার সেই খবর জানিয়েছেন টুইটারে। কবে আকাশপথে ভ্রমণ সারবে ইউভান? সমাজমাধ্যমে সে কথা এখনও জানাননি পরিচালক বাবা।

টিকিটের সঙ্গে সংস্থার পক্ষ থেকে মিষ্টি শুভেচ্ছা বার্তাও পাঠানো হয়েছে ইউভানের উদ্দেশ্যে। টুইটারে শেয়ার করা ছবি বলছে, পাসপোর্টের প্রথম পাতায় কর্তৃপক্ষ হাতে লেখা একটি বার্তা পাঠিয়েছেন রাজ-পুত্রকে। আন্তরিক ভাষায় লেখা, ‘তুমি হয়তো আজকের উড়ানে নেই। কিন্তু আগামী দিনে তুমি আমাদের সফরসঙ্গী হতেই পার। তাই উড়ানের টিকিটের সঙ্গে এক রাশ শুভেচ্ছা। খুব শিগগিরিই তুমি ডানা মেলবে আকাশপথে'।

Advertisement

কোন বয়সের বাচ্চা এই ভ্রমণের সুযোগ পেতে পারে? সংস্থার ওয়েবসাইট জানাচ্ছে, ২ বছরের বেশি এবং ১২ বছরের কম বয়সের শিশুরা, যারা একা উড়ান সফরে অংশ নিতে পারে তাদের কথা ভেবেই এই বিশেষ আয়োজন। যদিও ইউভান সবে ৬ মাস ছুঁয়েছে, তবে কোনও পরিণতবয়স্ক যাত্রী এই টিকিট পরিবারের খুদে সদস্যদের উপহার হিসেবে দিতেই পারেন। সোমবার পুরী গিয়েছিলেন সস্ত্রীক রাজ। আগামী নির্বাচনে ব্যারাকপুরের তৃণমূল প্রার্থী তিনি। ঈশ্বরের আশীর্বাদ নেওয়ার পাশাপাশি সপরিবারে সপ্তাহান্তের ছুটিও উপভোগ করেন এই সুযোগে।

আরও পড়ুন

Advertisement