Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Mimi Chakraborty

ইদের শুভেচ্ছায় একসঙ্গে মিমি চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়

একই সঙ্গে ইদের শুভেচ্ছা জানাচ্ছেন মিমি এবং শুভশ্রী। এমন দৃশ্য দেখা গেল রাজ-পত্নীর ইনস্টাগ্রাম স্টোরিতে।

মিমি এবং শুভশ্রী।

মিমি এবং শুভশ্রী।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ মে ২০২১ ১৮:০১
Share: Save:

মিমি চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়। দীর্ঘকাল ধরে একই ইন্ডাস্ট্রিতে কাজ করলেও খুব বেশি একসঙ্গে দেখা যায় না দু’জনকে। তবে ইদের দিনে কিছুটা ব্যতিক্রম ঘটল। অন্তত তেমনটাই বলছে পরিচালক বিধায়ক রাজ চক্রবর্তীর স্ত্রী অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ইনস্টাগ্রাম।

একই সঙ্গে ইদের শুভেচ্ছা জানাচ্ছেন মিমি এবং শুভশ্রী। এমন দৃশ্য দেখা গেল রাজ-পত্নীর ইনস্টাগ্রাম স্টোরিতে। একটি বিজ্ঞাপনী সংস্থার জন্য এই ছবিটি ব্যবহার করা হয়েছে। দেখা যাচ্ছে পাশাপাশি দাঁড়িয়ে রয়েছেন দুই অভিনেত্রী। লেহেঙ্গায় সেজে উঠেছেন দু’জনেই। দু’জনের মুখেই হাসি। অতীতেও রাজ চক্রবর্তীর পরিচালনায় দুর্গাপুজোর একটি ভিডিয়োতে দেখা গিয়েছিল মিমি এবং শুভশ্রীকে। তখন যদিও তাঁদের সঙ্গে নুসরত জাহান ছিলেন।

শুভশ্রীর সঙ্গে সাত পাক ঘোরার আগে মিমির সঙ্গে রাজের সম্পর্কের গুঞ্জন শোনা যেত টলিউডে। এক সঙ্গে একাধিক ছবিতে কাজও করেছিলেন মিমি এবং রাজ। মিমির সঙ্গে বিচ্ছেদের পরেই নাকি ২০১৮ সালে শুভশ্রীর সঙ্গে সংসার শুরু করেন পরিচালক।

তবে গত বছর রাজ-শুভশ্রীর ছেলে ইউভানের জন্মের পর তার জন্য উপহার পাঠিয়েছিলেন সাংসদ-অভিনেত্রী। শুভশ্রীও ধন্যবাদ জানিয়েছিলেন মিমিকে। রাজনীতির ময়দানেও মিমি এবং রাজ এখন সতীর্থ। একই দলের জন্য কাজ করছেন টলিউডের দুই শিল্পী। তাই সময়ের সঙ্গে তাঁদের সম্পর্ক যে সহজ হয়েছে, তা বলাই বাহুল্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Mimi Chakraborty Subhashree Ganguly
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE