Advertisement
০৩ মে ২০২৪
Subhashree Ganguly baby

জন্মের দু’মাস পর মেয়ে ইয়ালিনিকে প্রকাশ্যে আনলেন শুভশ্রী, রইল ভিডিয়ো

ইয়ালিনি ও ইউভানকে ছেড়ে ‘বাবলি’ ছবির শুটিংয়ে উত্তরবঙ্গে গিয়েছিলেন শুভশ্রী। শুটিং সেরে বাড়ি ফিরেই ইয়ালিনির প্রথম ঝলক দেখালেন শুভশ্রী।

মেয়ে ইয়ালিনি ও ছেলে ইউভানের সঙ্গে খেলায় মত্ত শুভশ্রী।

মেয়ে ইয়ালিনি ও ছেলে ইউভানের সঙ্গে খেলায় মত্ত শুভশ্রী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০২৪ ১২:৪৯
Share: Save:

গত বছর ৩০ নভেম্বর দুপুরেই আসে সুখবর। দ্বিতীয় বারের জন্য মা-বাবা হন শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও রাজ চক্রবর্তী। পুত্র ইউভানের পর রাজ-শুভশ্রীর সংসারে এল ছোট্ট ইয়ালিনি। যদিও মেয়ের জন্মের পর বিশেষ যে বিরতি নিয়েছেন, তেমনটা নয়। সঙ্গে সঙ্গে কাজে ব্যস্ত হয়ে পড়েন। স্বামী রাজের পরিচালনায় ‘বাবলি’ ছবির কাজে ব্যস্ত। শুটিং করতে ছোট্ট ইয়ালিনি ও ইউভানকে ছেড়ে গিয়েছিলেন উত্তরবঙ্গে। শুটিং সেরে বাড়ি ফিরেই ইয়ালিনির প্রথম ঝলক দেখালেন অভিনেত্রী।

ইয়ালিনির জন্মের পর থেকেই তাঁকে দেখার কৌতূহল অনুরাগীদের। ছেলে ইউভানের জন্মের অল্প সময়ের মধ্যে তাকে প্রকাশ্যে এনেছিলেন তারকা যুগল। যদিও মেয়ে ইলিয়ানির ক্ষেত্রে অন্য পন্থাই অবলম্বন করছেন তাঁরা। বলিউডে রণবীর-আলিয়া থেকে বিরাট-অনুষ্কারা সন্তানের চেহারা প্রকাশ্যে আনার ক্ষেত্রে প্রথম থেকেই নিমরাজি ছিলেন। বিরাট-অনুষ্কার মেয়ে ভামিকার দু’বছর কেটে গেলেও তাঁরা সে ভাবে কোনও ছবি আনেননি। যদিও বিভিন্ন সময় অনুরাগীদের ক্যামেরাবন্দি হয়েছে ছোট্ট ভামিকা। মেয়ে রাহার মুখ দেখাবেন না বলে পণ করেছিলেন কপূর দম্পতি। শেষ ১ বছর পেরোনোর পর গত বছর বড়দিনে রাহাকে প্রকাশ্যে আনেন রণবীর-আলিয়া।

টলিউডের অন্যতম জনপ্রিয় দম্পতি রাজ-শুভশ্রী মেয়ে ইলিয়ানির ক্ষেত্রে সে পথেই হাঁটবেন কি না, সেই নিয়ে জল্পনা ছিলই। মঙ্গলবার রাতে ইউভান আর ইয়ালিনির সঙ্গে কাটানো মুহূর্তের ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট করেন শুভশ্রী। সেই পোস্টেই দেখা যায়, পা ছুড়ে খেলা করছে ইয়ালিনি, মায়ের কাঁধে চেপে বসে আছে ইউভান। এখনও মেয়ের মুখ অবশ্য দেখাননি শুভশ্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Subhashree Ganguly Raj Chakrabarty Tollywood News
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE