Advertisement
৩০ সেপ্টেম্বর ২০২২
Subhashree Ganguly

Subhashree Ganguly: দেবের সঙ্গে কবে ছবি করবেন? আনন্দবাজার অনলাইনকে উত্তর দিলেন শুভশ্রী

এক অনুরাগী রাজ-পত্নীর কাছে জানতে চান, দেবের বিপরীতে তিনি আবার কবে ছবি করবেন।

দেব এবং শুভশ্রী।

দেব এবং শুভশ্রী।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ অগস্ট ২০২১ ১৬:৫৬
Share: Save:

২০০৯ থেকে ২০১৩, চার বছরে পাঁচটি ছবি। ‘চ্যালেঞ্জ’ থেকেই টলিউডে নিজেদের সফল জুটি হিসেবে প্রতিষ্ঠা করেছিলেন দেব এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়। বক্স অফিসেও তাঁদের ছবির ভাঁড়ার কখনও ফাঁকা থাকেনি। কিন্তু শোনা যায়, প্রেমের সম্পর্ক ভেঙে যাওয়ায় একসঙ্গে আর ছবি করেননি তাঁরা। এ বিষয়ে যদিও কখনও খোলাখুলি কথা বলেননি দেব বা শুভশ্রী। কিন্তু ভবিষ্যতে কি আবার একসঙ্গে পর্দায় প্রত্যাবর্তন হবে তাঁদের? গত শনিবার আনন্দবাজার অনলাইনে এই প্রশ্নের মুখোমুখি হলেন শুভশ্রী।

এক অনুরাগী রাজ-পত্নীর কাছে জানতে চান, দেবের বিপরীতে তিনি আবার কবে ছবি করবেন। হেসে শুভশ্রীর উত্তর, “আমার কাছে গল্প এবং চরিত্র দুই-ই খুব গুরুত্বপূর্ণ। আমি যে চরিত্রে অভিনয় করছি, সেই চরিত্রটি যদি ভাল হয়, তা হলে আমার সঙ্গে কে অভিনয় করছেন, তা নিয়ে আমার কোনও মাথাব্যথা নেই।” প্রসঙ্গত, কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘ধূমকেতু’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন দেব এবং শুভশ্রী। ২০১৬ সালে শ্যুট হলেও সেই ছবি এখনও মুক্তি পায়নি। চলতি বছরের ফেব্রুয়ারি মাসে ‘ধূমকেতু’ –র প্রযোজক জানিয়েছিলেন, দীর্ঘ পাঁচ বছর অপেক্ষার পর খুব শীঘ্রই মুক্তি পেতে পারে এই ছবি।

শুধু দেবকে নিয়েই নয়, ইন্ডাস্ট্রির বাকি সহকর্মীদের বিষয়েও কথা বলেছেন শুভশ্রী। এক অনুরাগী জানতে চেয়েছিলেন, মধুমিতা সরকার এবং ইশা সাহার মতো নতুন প্রজন্মের নায়িকাদের কেমন লাগে রাজ-পত্নীর। উত্তরের শুরুতেই মধুমিতার ভূয়সী প্রশংসা করেন শুভশ্রী। তিনি বলেন, “মধুমিতা খুবই ভাল মেয়ে। ও যে রকম ছিল, সেখান থেকে নিজেকে অনেকটা বদলেছে। আরও ভাল হয়েছে। মধুমিতার সঙ্গে আমার যোগাযোগ আছে। অনেকটা সময় আমরা একসঙ্গে কাটিয়েছি। ইন্ডাস্ট্রির প্রিয় মানুষগুলোর মধ্যে মধুমিতা একজন।”

ইশার সঙ্গেও শুভশ্রীর পরিচয় অনেক দিনের। ২০১৭ সালে টলিউডে আত্মপ্রকাশ করা আইনের ছাত্রীর অভিনয় দক্ষতার প্রশংসা করেন শুভশ্রী। তিনি মনে করেন, ইশা এবং মধুমিতার সামনে এখন উজ্জ্বল ভবিষ্যৎ। আগামী দিনে প্রচুর ভাল কাজ করবেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.