Advertisement
২৮ মে ২০২৪
Subhashree Ganguly

Subhashree Ganguly: ১১ বছর পর এসভিএফের ‘ঘরে’ ফিরছেন শুভশ্রী, ছবির পরিচালক দেবালয়?

২০১১-এ মুক্তি পেয়েছিল ‘রোমিও’। তার ১১ বছর পর আবারও এসভিএফে ফিরছেন শুভশ্রী? শোনা যাচ্ছে, ছবির পরিচালনায় দেবালয় ভট্টাচার্য।

দেবালয়ের নতুন ছবিতে শুভশ্রী?

দেবালয়ের নতুন ছবিতে শুভশ্রী?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ জুন ২০২২ ১৬:০১
Share: Save:

১১ বছর পর নাকি ‘এসভিএফ’-এর ছবিতে শুভশ্রী গঙ্গোপাধ্যায়। পরিচালক দেবালয় ভট্টাচার্য। এই গুঞ্জনেই এখন সরগরম টলিপাড়া। শোনা যাচ্ছে, ছবির নাম ‘ইন্দুবালা’। কাহিনি মহিলাকেন্দ্রিক।

সত্যিই কি এসভিএফ-এর প্রযোজনায় দেবালয়ের নতুন ছবিতে দেখা যাবে নায়িকাকে? আনন্দবাজার অনলাইনের তরফে অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, “কথা হয়েছে। কিন্তু এখনও চূড়ান্ত কিছুই হয়নি। তাই এখন কিছুই বলতে পারব না।” অন্য দিকে, পরিচালকের মুখে কুলুপ। আনন্দবাজার অনলাইনকে দেবালয় বলেন, “প্রাথমিক ভাবে কথা হয়েছে। আর কিছুই বলতে পারব না। কোনও কথাই বলতে চাই না এই বিষয়ে।” টলিপাড়ার খবর, ‘ইন্দুবালা’র এই গল্প নিয়ে ছবির ভাবনা নাকি অনেক দিনের। সব ঠিক থাকলে চলতি মাসের শেষেই শুরু হবে ছবির শ্যুটিং।

২০১১-এ শেষ বার এই প্রযোজনা সংস্থার সঙ্গে কাজ করেছিলেন নায়িকা। ছবির নাম ‘রোমিও’। মাঝের কয়েক বছরে বহু ছবি করেছেন। জুটি বেঁধেছেন জিৎ, সোহম, ওম, ঋত্বিকদের সঙ্গে। কেরিয়ার থেকে ব্যক্তিগত জীবন। নায়িকার জীবনে এসেছে আমূল পরিবর্তন। এর মধ্যেই পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে সংসার পেতেছেন নায়িকা। কোল আলো করে এসেছে ফুটফুটে ইউভান। এক কথায় পরিপূর্ণ নায়িকার জীবন। সদ্য মুক্তি পেয়েছে পরমব্রত-শুভশ্রী অভিনীত ছবি ‘হাবজি গাবজি।’ যে ছবির মাধ্যমে এক অন্য বার্তা দিতে চেয়েছেন পরিচালক। শেষ কয়েক বছরে নিজের অভিনয়ের ধারা অনেকটাই বদলেছেন অভিনেত্রী, তা পাভেলের ‘রসগোল্লা’য় অতিথি শিল্পী হোন বা পরিণীতার ‘মেহুল।’

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE