Advertisement
২০ এপ্রিল ২০২৪
Subhashree Ganguly

‘করোনা না হলে জনসভায় আসতাম’, সাধন পাণ্ডের উদ্দেশে বললেন শুভশ্রীর দিদি দেবশ্রী

গত ৪ দিন ধরে অসুস্থ দেবশ্রী। বৃহস্পতিবার থেকে স্বাদ-গন্ধ চলে গিয়েছে তাঁর।

দেবশ্রী গঙ্গোপাধ্যায়।

দেবশ্রী গঙ্গোপাধ্যায়।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২১ ১৮:১৮
Share: Save:

শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের পর করোনা পজিটিভ তাঁর দিদি দেবশ্রী গঙ্গোপাধ্যায়ও। শুক্রবার সাধন পাণ্ডের সমর্থনে ইনস্টাগ্রামে একটি পোস্ট শেয়ার করেন দেবশ্রী। তিনি লেখেন, ‘তুমি ছিলে, তুমি আছ, তুমিই থাকবে। মানিকতলা তোমাকেই চায়। এই বাংলা তোমার মতন একজন নেতাকেই চায় ’। এই প্রথম সরাসরি শাসকদলের কোনও নেতাকে সমর্থন জানালেন দেবশ্রী।

শুক্রবার বিকেলে উল্টোডাভায় বিধায়কের সমর্থনে একটি জনসভার আয়োজন করা হয়েছে। সেখানে তিনি কি আসছেন? জানতে চেয়েছিল আনন্দবাজার ডিজিটাল। তখনই দেবশ্রী জানান, তিনিও করোনা পজিটিভ। গত ৪ দিন ধরে অসুস্থ। বৃহস্পতিবার থেকে স্বাদ-গন্ধ চলে গিয়েছে। অভিনেত্রীর দাবি, ‘‘সুস্থ থাকলে অবশ্যই যেতাম।’’

ব্যারাকপুরে শাসকদলের প্রার্থী স্বামী রাজ চক্রবর্তীর হয়ে প্রচারে বেরিয়ে করোনায় আক্রান্ত শুভশ্রী। দেবশ্রীকে কোনও প্রচারে দেখা যায়নি। তিনি কী ভাবে আক্রান্ত হলেন? দেবশ্রীর কথায়, ‘‘সমস্ত সতর্কতা মেনে কাজে বেরিয়েছি। পয়লা বৈশাখ ‘ডান্স বাংলা ডান্স’ নাচের রিয়েলিটি শো-এর সেটে গিয়েছিলাম। শুভশ্রীর সঙ্গে দেখা করতে। সেখানেও বিধিনিষেধের কড়াকড়ি ছিল। তার পরেও আমিও আক্রান্ত।’’

সদ্য দ্বিতীয় বিয়ে সেরেছেন রাজ-শ্যালিকা। ১৪ বছরের চেনা সহকর্মী অমিত ভাটিয়ার সঙ্গে সাতপাত ঘুরেছেন ঘরোয়া অনুষ্ঠানে। আনন্দবাজার ডিজিটালকে এক সাক্ষাৎকারে দেবশ্রী জানিয়েছিলেন, তাঁর বিয়ের অনুষ্ঠানের দায়িত্ব একা হাতে সামলেছিলেন শুভশ্রী। প্রচারের কাজে ব্যস্ত থাকায় উপস্থিত থাকতে পারেননি বাড়ির ছোট জামাই রাজ। তাই ২৪ এপ্রিল বড় করে অতিথি আপ্যায়নের ব্যবস্থা করছেন।

শুভশ্রীর অসুস্থতা এবং চারপাশের পরিস্থিতি দেখে যদিও অনেক আগেই সেই ‘রিসেপশন’ স্থগিত ঘোষণা করেছেন অমিত-দেবশ্রী। সাক্ষাৎকারে এমনটাই দাবি তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE