Advertisement
০১ মে ২০২৪
Necrophile

Subhasish Mukherjee: মৃতদেহের সঙ্গে যৌনতায় তৃপ্তি! বিরল ব্যাধিতে ভুগছেন কে?

খুনের পিছনে নাকি জড়িত টলিউডের দুই জনপ্রিয় অভিনেতা। এঁরাই কি তা হলে সবার অগোচরে নারকীয় ঘটনা ঘটাচ্ছেন?

শুভাশিস মুখোপাধ্যায় এবং অর্ণ মুখোপাধ্যায়

শুভাশিস মুখোপাধ্যায় এবং অর্ণ মুখোপাধ্যায়

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২২ ১০:৩৯
Share: Save:

ধর্ষণের পর নতুন আতঙ্কে ভুগছে শহর কলকাতা। এক বিকৃত মস্তিষ্কের খুনি নৃশংস ভাবে মেরে ফেলছে নানা বয়সের নারীকে। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, এক বিরল অসুখ নেক্রোফিলিয়ায় ভুগছে আততায়ী। যার প্রভাবে মৃতদেহের সঙ্গে যৌনতায় তার তৃপ্তি। এই কারণেই কি একের পর এক খুন করে চলেছে সে? সেই রহস্য ফাঁসের আগেই আরও এক চমকপ্রদ কথা উঠে এসেছে চর্চায়। এই খুনের পিছনে নাকি জড়িত টলিউডের দুই জনপ্রিয় অভিনেতা, শুভাশিস মুখোপাধ্যায়, অর্ণ মুখোপাধ্যায়। এঁরাই কি তা হলে সবার অগোচরে নারকীয় ঘটনা ঘটাচ্ছেন?

আনন্দবাজার অনলাইন সরাসরি প্রশ্ন রেখেছিল বড় পর্দার ‘হারবার্ট’ শুভাশিসের কাছে। প্রশ্ন শুনেই হাসি তাঁর। বলেছেন, ‘‘দীপ মোদকের পরিচালনায় একটি সাইকো থ্রিলার সিরিজ তৈরি হতে চলেছে। নাম ‘নেক্রো’। সেখানেই আমি আর অর্ণ অভিনয় করছি।’’ শুভাশিস সিরিজে ফরেন্সিক বিশেষজ্ঞ। অভিনেতার দাবি, অনেক ধরনের চরিত্র তিনি করেছেন। কিন্তু ফরেন্সিক চিকিৎসকের ভূমিকায় এই প্রথম। তা হলে কি খুনি অর্ণ? শুভাশিসের দাবি, তা হলে রহস্য মাটি। তাই এর বেশি আপাতত আর কিছুই বলতে পারবেন না।

এই দুই অভিনেতা ছাড়াও দেখা যাবে প্রিয়াঙ্কা ভট্টাচার্যকে। সিরিজের শ্যুট শুরু হবে আগামী সপ্তাহে। কলকাতা এবং শহরের আশপাশের অঞ্চলে।

অর্ণ অভিনীত সিরিজ ‘মহাভারত মার্ডারস’-এর প্রথম লুক সদ্য প্রকাশিত। শুভাশিসও এক আগে হইচই প্ল্যাটফর্মের দু’টি জনপ্রিয় রহস্য-রোমাঞ্চ সিরিজ ‘তানসেনের তানপুরা’ এবং ‘রুদ্রবীণার অভিশাপ’-এ অভিনয় করেছেন। একাধিক রহস্য রোমাঞ্চ সিরিজে কাজ করতে কেমন লাগছে অভিনেতার? মঞ্চ, ছোট, বড় পর্দার পর সিরিজেও জনপ্রিয়তা পাচ্ছেন তিনি। স্বাভাবিক ভাবেই ভাল লাগছে শুভাশিসের। দাবি, প্রতিটি চরিত্র একদম আলাদা। ফলে, একঘেয়েমিতে ভোগার কোনও সুযোগই নেই।

সিরিজটি মুক্তি পাবে হোয়াইটস ফেদারস প্রোডাকশনের ছাতার নীচে। প্রযোজক প্রদীপ বাজাজ। দেখা যাবে ওয়েব প্ল্যাটফর্ম ‘মোজোপ্লেক্স’-এ। ক্রিয়েটিভ পরিচালক সৌম্যজিৎ আদক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Necrophile Subhasish Mukhopadhyay
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE