• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

প্রকাশ্যে শুভশ্রীর ‘পরিণীতা’র লুক

Subhasree Ganguly
শুভশ্রী। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

জামাইষষ্ঠীর দিন তো বটেই, সারা বছরই শ্বশুরবাড়িতে জামাই আদর পান পরিচালক রাজ চক্রবর্তী। শুভশ্রী বাড়ির ছোট মেয়ে। তাঁর আদরও কম নয়। তাই এই দিনটা দম্পতির কাছে খুবই স্পেশ্যাল। কিন্তু এ বছর রাজ নন। বরং জামাইষ্ঠীর দিন শুভশ্রী প্রকাশ্যে এলেন নতুন লুকে।

বিয়ের পর রাজের ছবি ‘পরিণীতা’ দিয়েই সিনে পর্দায় কামব্যাক করছেন শুভশ্রী। সেই ছবির ফার্স্ট লুক প্রকাশ পেল। শুভশ্রী এবং ঋত্বিকের ছবি দেওয়া ফার্স্ট পোস্টারে রয়েছে সিঁদুরের ছোঁয়া।

নিজের প্রোডাকশনে এই প্রথম কোনও ছবি পরিচালনা করছেন রাজ। যেমন চুটিয়ে সংসার করছেন এই জুটি, তেমনই চুটিয়ে শুটিংও করেছেন। ফ্লোরে দম্পতির পরিচালক-নায়িকার সম্পর্কই ছিল। ব্যক্তিগত রসায়ন সেখানে গুরুত্ব পায়নি।

দেখুন, বিনোদনের নানা কুইজ

কাকতালীয় ভাবে ‘পরিণীতা’র গল্পটি পেয়েছিলেন রাজ। ফেসবুকে অনেকেই গল্প লেখেন। সে রকম একটি গল্প ভাল লেগে যায় পরিচালকের। এ ছবিতে রয়েছে উত্তর কলকাতার একটি পাড়ার গল্প। সেখানে পাড়াতুতো প্রেমও আছে। সব মিলিয়ে বিয়ের পর কেরিয়ারে রাজ-শুভশ্রী জুটির কেমিস্ট্রির অপেক্ষায় রয়েছেন দর্শক। সব কিছু ঠিক থাকলে চলতি বছরের অগস্টেই মুক্তি পাবে এই ছবি।

 আরও পড়ুন, বিয়ের আগে জয়াকে নিয়ে লন্ডন যেতে দেননি বাবা, স্মৃতিমেদুর অমিতাভ

(সিনেমার প্রথম ঝলক থেকে টাটকা ফিল্ম সমালোচনা - রুপোলি পর্দার বাছাই করা বাংলা খবর জানতে পড়ুন আমাদের বিনোদনের সব খবর বিভাগ। )

এবার শুধু খবর পড়া নয়, খবর দেখাও। সাবস্ক্রাইব করুন আমাদের YouTube Channel - এ।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন