Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Aindrila Sharma

হাসপাতালে লড়াই চালাচ্ছেন ঐন্দ্রিলা, নায়িকার উদ্দেশে খোলা চিঠি সুদীপার

প্রায় পাঁচ দিন পার। হাসপাতালের বিছানায় লড়াই চালাচ্ছেন ঐন্দ্রিলা। নায়িকার সুস্থতা কামনায় খোলা চিঠি সুদীপার। প্রতিক্রিয়া রাজ চক্রবর্তীর।

ঐন্দ্রিলার সুস্থ হয়ে ওঠার অপেক্ষায় সবাই।

ঐন্দ্রিলার সুস্থ হয়ে ওঠার অপেক্ষায় সবাই। ফাইল-চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ নভেম্বর ২০২২ ১৩:৫৬
Share: Save:

অপেক্ষা, শুধুই অপেক্ষা। তাঁর সুস্থ হয়ে ওঠার অপেক্ষা। বুধবার বিকেলে অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার ফের অসুস্থতার খবর পেয়ে উৎকণ্ঠায় দিন কাটাচ্ছেন তাঁর আত্মীয়-পরিজন থেকে সহকর্মীরা। টলিপাড়ার প্রত্যেকেই প্রার্থনা করছেন নায়িকার সুস্থতার। ঐন্দ্রিলার সঙ্গে কাটানো প্রতিটা মুহূর্ত মনে করছেন তাঁর কাছের মানুষেরা। রবিবার সকালে ফেসবুকের পাতায় এমনই এক স্মৃতি উঠে এল। সুদীপা চট্টোপাধ্যায় পোস্ট করলেন নায়িকা ও তাঁর মায়ের সঙ্গে কাটানো তেমনই এক মিষ্টি মুহূর্ত। মাকে নিয়ে ছোট পর্দায় সুদীপার রান্নার অনুষ্ঠানে এসেছিলেন ঐন্দ্রিলা।

অভিনেত্রীর এই দুঃসময়ে সেই স্মৃতিই সকলের সঙ্গে ভাগ করে নিলেন সুদীপা। তিনি লেখেন, “কোনও দিন চিঠি লিখতে হবে ভাবিনি। একটা কথা তোমাকে কখনও বলা হয়নি— তোমাকে বড্ড ভালবাসি।” বার বার এই পরীক্ষা শুধু তাঁর জন্যই কেন বরাদ্দ রেখেছেন ঈশ্বর? সুদীপা লেখেন, “তুমি সবার সামনে একটা দৃষ্টান্ত তৈরী করতে পারবে। হ্যাঁ, তুমিই পারবে। সবাই পারে না।”

শুধু সুদীপা নন, সুদীপ্তা চক্রবর্তী, অঙ্কুশ, জিৎ থেকে শুরু করে অনেকেই ‘জিয়নকাঠি’ খ্যাত অভিনেত্রীকে নিয়ে নিজেদের চিন্তার কথা প্রকাশ করেছেন এই ক’দিনে। বিগত কয়েক দিনে চোখের পাতা এক করেননি সব্যসাচীও। রবিবার পরিচালক রাজ চক্রবর্তী টুইট করেন, ‘‘দ্রুত সুস্থ হয়ে ওঠো ঐন্দ্রিলা। তুমি লড়াকু। তুমি প্রত্যেকের কাছে অনুপ্রেরণা। মনের জোর ধরে রাখো, লড়াই করো এবং দ্রুত ফিরে এসো।’’

প্রসঙ্গত, হাসপাতালের তরফ থেকে রবিবার জানানো হয়েছে, ঐন্দ্রিলার অবস্থা স্থিতিশীল। জ্বর নেই, রক্তচাপ, শ্বাসপ্রশ্বাসও স্বাভাবিক। তবে ঘোরের মধ্যে রয়েছেন তিনি। বুধবার জানা গিয়েছিল, অভিনেত্রীর শরীরের এক দিক পুরো অসাড়। বাঁ হাত সামান্য নাড়াচাড়া করতে পারছেন। তা ছাড়া শুধু চোখ নড়ছে। তবে তিন দিন কেটে যাওয়ার পর অভিনেত্রী শারীরিক অবস্থা খানিকটা হলেও স্থিতিশীল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE