Advertisement
১৮ এপ্রিল ২০২৪
suman ghosh

Suman Ghosh-Sudipta Chakraborty: সুমনের হিন্দি ছবিতে সুদীপ্তা

এক্সপেরিমেন্টাল এই ছবির বিষয়বস্তু বা চরিত্র নিয়ে এখনই কিছু বলতে চান না পরিচালক।

সুমন ঘোষের সঙ্গে কাজ করবেন সুদীপ্তা চক্রবর্তী।

সুমন ঘোষের সঙ্গে কাজ করবেন সুদীপ্তা চক্রবর্তী।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২২ ০৮:২৫
Share: Save:

বাঙালি পরিচালকদের হিন্দি ছবি বানানোর ধারা অব্যাহত। এই মাসের শেষে কলকাতায় শুরু হতে চলেছে সুমন ঘোষের দ্বিতীয় হিন্দি ছবি ‘বিরজু’র শুটিং। মুখ্য চরিত্রে রয়েছেন শার্দূল ভরদ্বাজ এবং সুদীপ্তা চক্রবর্তী। এটি একটি সোশ্যাল ড্রামা।

বুসান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে এশিয়ান প্রজেক্ট মার্কেটের অন্তর্গত ২০-২৫টি আন্তর্জাতিক ছবি বেছে নেওয়া হয়। সুমনের ছবিটি বছর তিনেক আগে ওই বিভাগে নির্বাচিত হয়েছিল। এক্সপেরিমেন্টাল এই ছবির বিষয়বস্তু বা চরিত্র নিয়ে এখনই কিছু বলতে চান না পরিচালক। ‘‘সারপ্রাইজ় হিসেবেই থাক,’’ বললেন সুমন।

হিন্দি ছবি ‘ইব আলে উ!’র সুবাদে নজরে এসেছিলেন শার্দূল। ২০২০ সালে বার্লিন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হয়েছিল ছবিটি। এর পরে আসমান ভরদ্বাজের ‘কুত্তে’ ছবিতে নাসিরুদ্দিন শাহ, তব্বুর সঙ্গে দেখা যাবে অভিনেতাকে। সুমনের সঙ্গে সুদীপ্তার এটি চতুর্থ ছবি। ‘‘গল্পটা খুব ভাল লেগেছে। যাঁরা কাজ করছেন ছবিতে, তাঁরা সকলেই বড়সড় নাম। তাই ছবিটা করতে খুব আগ্রহী,’’ বললেন সুদীপ্তা।

ছবির সিনেম্যাটোগ্রাফির দায়িত্বে রয়েছেন রবি কিরণ আয়াগারি, যিনি এর আগে সুমনের সঙ্গে ‘আধার’-এ কাজ করেছেন। প্রোডাকশন ডিজ়াইন করছেন অ্যাঞ্জেলিকা মণিকা ভৌমিক যিনি ‘নিউটন’, ‘বডিগার্ড’-এর মতো ছবিতে কাজ করেছেন। সুমনের প্রথম হিন্দি ছবি ‘আধার’ও এই বছরেই রিলিজ় করানোর পরিকল্পনা রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

suman ghosh Sudipta Chakraborty Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE