Advertisement
০৬ মে ২০২৪
Sujoyprasad Chatterjee

‘আপনি কি বিয়ে করলেন?’ সুজয়ের নতুন ছবি দেখে শুরু নানা আলোচনা

সুজয়প্রসাদ চট্টোপাধ্যায় নিজের মতামত প্রকাশে কখনও পিছপা হন না। সম্প্রতি নিজের একটি ছবি পোস্ট করেছেন তিনি। সেই ছবি নিয়ে শুরু হয়েছে নতুন আলোচনা।

Sujoyprasad Chatterjee posted a romantic photo with his friend

সুজয়প্রসাদ চট্টোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২৪ ১৯:৩৯
Share: Save:

গড্ডলিকা প্রবাহে গা ভাসাতে কখনই রাজি নন সুজয়প্রসাদ চট্টোপাধ্যায়। তাঁর সমাজমাধ্যমের পাতায় তেমন ভাবনাচিন্তার ছাপ বরাবরই দেখা যায়। যে কোনও বিষয়ে স্পষ্ট ভাবে কথা বলতেও তিনি পিছপা হন না তিনি। বলা যেতে পারে, জীবনছন্দের চেনা ছকের বাইরেই চলতে পছন্দ করেন সুজয়প্রসাদ । সে জন্য বিস্তর কথাও শুনতে হয় সমাজমাধ্যমের পাতায় তাঁকে। নানা জন নানা ধরনের মন্তব্য করেন। যদিও কারও কথায় গুরুত্ব দিতে রাজি নন তিনি।

সম্প্রতি একটি ছবি পোস্ট করেন সুজয়প্রসাদ। যা নিয়ে সমাজমাধ্যমের পাতায় হইহই কাণ্ড। ইনস্টাগ্রামের পাতায় একটি ছবি পোস্ট করেছেন সুজয়। যে ছবিতে দেখা যাচ্ছে, শীতের সন্ধ্যায় এক পুরুষের ঠোঁটে চুম্বন এঁকে দিচ্ছেন তিনি। সেই ছবি পোস্ট করে তিনি লেখেন, “না, উনি আমার প্রেমিক নন। যেখানে সম্পর্কের উষ্ণতা রয়েছে, সেখানে আপনাদের মতামত অপ্রকাশ থাকাই ভাল। উনি আমার স্কুলের পুরনো বন্ধু। বন্ধুত্ব বজায় রাখতে আমরা তা-ই করি, যা আমাদের ভাল বলে মনে হয়।”

ব্যস্‌! সুজয়ের নতুন ছবি দেখা মাত্রই শুরু আলোচনা। নানা জন নানা ধরনের মন্তব্য করেছেন, করে চলছেন। কেউ লিখেছেন, “এই ভদ্রলোক কি আপনার স্বামী হন?” আবার কারও মন্তব্য, “আপনি কি বিয়ে করলেন?” আবার কেউ কেউ লিখেছেন, “এ বার এমন সব ছবি দেখাই বাকি ছিল।” কাউকেই কোনও উত্তর দেননি সুজয়প্রসাদ। তবে অনেকে তাঁর ছবি দেখে প্রশংসাও করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sujoy Prasad Chatterjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE