Advertisement
১৯ জুলাই ২০২৪
Sukesh Chandrasekhar

Sukesh-Shraddha: মাদক-কাণ্ডে শ্রদ্ধাকে সাহায্য করেন সুকেশ, ইডি-র জেরায় ফাঁস নতুন তথ্য

পর্ন-কাণ্ডে রাজ কুন্দ্রার শর্তসাপেক্ষ জামিনের জন্য শিল্পার সঙ্গে যোগাযোগ করেন তিনি।

অনেক বছর ধরেই শ্রদ্ধাকে চেনেন সুকেশ।

অনেক বছর ধরেই শ্রদ্ধাকে চেনেন সুকেশ।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২১ ডিসেম্বর ২০২১ ১৯:১৩
Share: Save:

বলিউডের নানা তারকার সঙ্গে পরিচয় ছিল ২০০ কোটি টাকার প্রতারণায় অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের। এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)-এর কাছে সে কথা স্বীকার করেছেন সুকেশ স্বয়ং। জ্যাকলিন ফার্নান্ডেজ তো বটেই, সুকেশের পরিচিতদের তালিকায় রয়েছেন বলিউডের আরও দুই নায়িকা— শ্রদ্ধা কপূর এবং শিল্পা শেট্টি কুন্দ্রা।

জিজ্ঞাসাবাদে সুকেশ জানিয়েছেন, ২০১৫ সাল থেকে শ্রদ্ধার সঙ্গে তাঁর পরিচয়। গত বছর সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর মাদক-কাণ্ডে যখন মাদক নিয়ন্ত্রক সংস্থা (এনসিবি) শ্রদ্ধাকে তলব করে, তখনও নাকি তাঁকে সাহায্য করেছিলেন সুকেশ। শুধু তাই নয়, পর্ন-কাণ্ডে রাজ কুন্দ্রার শর্তসাপেক্ষ জামিনের জন্য শিল্পার সঙ্গে যোগাযোগ করেন তিনি। বলিউডের একদা নায়ক হরমন বওয়েজার সঙ্গে ‘ক্যাপ্টেন’ নামে একটি ছবি প্রযোজনার পরিকল্পনাও ছিল তাঁর। সেই ছবির মুখ্য চরিত্রের জন্য ভাবা হয়েছিল কার্তিক আরিয়ানকে।

দিন কয়েক আগে জ্যাকলিন এবং নোরা ফতেহিকে জেরা করে ইডি। কেন্দ্রীয় সংস্থা সূত্রে খবর, সুকেশের থেকে বহুমূল্য উপহার পেয়েছিলেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sukesh Chandrasekhar Shraddha Kapoor Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE