Advertisement
০২ মে ২০২৪
Jacqueline fernandez birthday

জ্যাকলিনের জন্মদিনে জেল থেকে চিঠি প্রেমিক সুকেশের, প্রতিশ্রুতিবদ্ধ হলেন ‘কনম্যান’

৩৮-এ পা দিলেন জ্যাকলিন। যদিও এই মুহূর্তে দেশে নেই তিনি। তবে জ্যাকলিনের জন্য জেলে বসেই প্রেমপত্র পাঠালেন অভিনেত্রীর চর্চিত প্রেমিক সুকেশ।

চর্চিত প্রেমিক সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে জ্যাকলিন ফার্নান্ডেজ়।

চর্চিত প্রেমিক সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে জ্যাকলিন ফার্নান্ডেজ়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১১ অগস্ট ২০২৩ ১৭:৩৮
Share: Save:

২০০ কোটি টাকার আর্থিক কেলেঙ্কারিতে অভিযুক্ত অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ়ের চর্চিত প্রেমিক সুকেশ চন্দ্রশেখর। এই মুহূর্তে দিল্লির মান্ডোলি জেলে বন্দি তিনি। সুকেশের সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন অভিনেত্রী। যার জেরে কম ঝঞ্ঝাট পোহাতে হয়নি তাঁকে। প্রতারণাকাণ্ডের তদন্তের জেরে গত এক বছরে একাধিক বার আদালতে হাজিরা দিতে হয়েছে জ্যাকলিনকে। ১১ অগস্ট অভিনেত্রীর জন্মদিন। জেলে থেকেই মনে পড়ছে প্রেয়সীকে। তাই আস্ত একটা প্রেমপত্র লিখলেন সুকেশ। আইনজীবী অনন্ত মালিকের হাত দিয়ে জ্যাকলিনকে ওই চিঠি পাঠান সুকেশ। চিঠির প্রতিটি ছত্রে জ্যাকলিনের প্রতি ভালবাসা ব্যক্ত করেছেন। শুধু তা-ই নয়, প্রিয়তমাকে কতটা মিস্‌ করছেন তা-ও জানালেন ‘কনম্যান’।

চিঠির প্রথমেই জ্যাকলিনকে ‘বেবি গার্ল’ বলে সম্বোধন করেন সুকেশ। তিনি লেখেন, ‘‘আজকের দিনটা আমার জীবনে সবচেয়ে খুশির। আমার নিজের জন্মদিনের থেকে বেশি গুরুত্বপূর্ণ এই দিনটা। তুমি হয়তো জানো না, সময়ের সঙ্গে সঙ্গে প্রতিটা দিন আরও বেশি সুন্দরী ও যুবতী হয়ে উঠছ তুমি। তোমার কোনও ধারণা নেই, কতটা মিস্ করছি তোমায়। আজকের দিনে পুরনো স্মৃতিগুলো ভীষণ মনে পড়ছে। আমার তোমাকে দেওয়া উপহার। তোমার করা আলিঙ্গন। এক কেক দু’জনে ভাগাভাগি করে নেওয়া। আশা করছি, তোমাকে দেওয়া আমার উপহার ভাল লাগবে। আসলে আমি জানি, হিরে-মুক্তোর থেকেও তোমার কাছে কতটা দামি পশুদের জন্য আশ্রয় গড়ে তোলা। আমি নিজের হাতে বানানো একটা কার্ড পাঠাচ্ছি। যেখানে আমাদের কিছু স্মৃতিকে এঁকেছি। যা আজকের দিনে বড্ড মনে পড়ছে।’’

চিঠির শেষে জ্যাকলিনকে প্রতিশ্রুতি দিয়ে সুকেশ লেখেন, ‘‘এ বছরটাও থাকতে পারলাম না তোমার সঙ্গে। তবে কথা দিচ্ছি, পরের বছর জন্মদিনে আমরা একসঙ্গে থাকব।’’ সুকেশ এই চিঠিতে অভিনেত্রীর প্রতি তাঁর প্রেমের অভিব্যক্তির পাশাপাশি বেশ কিছু রহস্যও রাখলেন। এই মুহূর্তে অবশ্য আমেরিকায় রয়েছেন জ্যাকলিন। সেখানেই নিজের জন্মদিন পালন করছেন অভিনেত্রী। সুকেশ যতই জ্যাকলিনের প্রতি ভালবাসা জাহির করুন, অভিনেত্রী তাঁদের সম্পর্কের কথা অস্বীকার করেই এসেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE