Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ জানুয়ারি ২০২২ ই-পেপার

মুক্তি পেল সুলতান, ভাঙতে পারে বক্স অফিসের সব রেকর্ড

আজ, বুধবার মুক্তি পেল সলমন খান অভিনীত ‘সুলতান’। আর ঠিক যেমনটি ভাবা হয়েছিল সে দিকেই এগোচ্ছে ‘সুলতান’। ছবিটির বাণিজ্যিক সাফল্য যে আকাশছোঁয়া হত

সংবাদ সংস্থা
০৬ জুলাই ২০১৬ ১১:১১

আজ, বুধবার মুক্তি পেল সলমন খান অভিনীত ‘সুলতান’। আর ঠিক যেমনটি ভাবা হয়েছিল সে দিকেই এগোচ্ছে ‘সুলতান’। ছবিটির বাণিজ্যিক সাফল্য যে আকাশছোঁয়া হতে চলেছে, তার ইঙ্গিত মিলল প্রথম দিনেই। বলিউড বক্স অফিস বিশেষজ্ঞদের মতে, প্রথম সাত দিনে প্রায় দেড়শ কোটির ব্যবসা করতে পারে ‘সুলতান’! ফিল্ম সমালোচক এবং ফিল্মের বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শের মতে, যশরাজ ফিল্মস, ইদের দিন মুক্তি এবং সব কিছু ছাপিয়ে ছবিতে সলমনের উপস্থিতি— এই তিনে মিলেই ছবিটির বড়সড় সাফল্য পাওয়াটাই স্বাভাবিক। গত বছর সলমনের ছবিগুলির বক্স অফিস স্ট্যাটাস ছিল দুর্দান্ত। তাঁর অভিনীত যে কোনও ফিল্মের আয় অনায়াসেই ১০০ কোটির বেঞ্চমার্ক পেরিয়ে যায়। ‘সুলতান’-এর আগাম বুকিং, সোশ্যাল মিডিয়ায় পাওয়া প্রতিক্রিয়া এবং তার উপর পাঁচ দিনের উইকএন্ড। সব মিলিয়ে ‘সুলতান’ বলিউডের সব বক্স অফিস রেকর্ড অনায়াসেই ছাড়িয়ে যেতে পারে বলে মনে করছেন বেশির ভাগ বক্স অফিস বিশেষজ্ঞ। আলি আব্বাস জাফর পরিচালিত এই ফিল্মটি সলমনের কেরিয়ারের বিগেস্ট ব্লকব্লাস্টার হয়ে উঠতে পারে।

সলমন মানেই যে বড়সড় বক্স অফিস সাফল্য, তা নিয়ে সন্দেহ নেই কারওর মনেই। তাই ‘সুলতান’-এর দৌড় কতটা, তা দেখার জন্য মুখিয়ে রয়েছেন ফিল্মের বাণিজ্য বিশ্লেষক থেকে সলমনের অগণিত ভক্ত।

আরও পড়ুন, ‘সুলতান’ হিট হবেই, বললেন আমির

Advertisement

আরও পড়ুন

Advertisement