Advertisement
০৬ মে ২০২৪
Bollywood gossip

মেয়ে আথিয়ার বিয়ের পরই সুনীল শেট্টির পরিবারে ভাঙন, এত বছরের সম্পর্কে ইতি!

ক্রিকেট তারকা কেএল রাহুলের সঙ্গে সুখে সংসার করছেন সুনীল-কন্যাআথিয়া। এর মাঝেই ভাঙন শেট্টি পরিবারে।

শেট্টি পরিবারে ভাঙন।

শেট্টি পরিবারে ভাঙন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ ডিসেম্বর ২০২৩ ১৭:৩১
Share: Save:

এত বছরের প্রেম। অশান্তির খবর সে ভাবে কখনই শোনা যায়নি। চলতি বছর শুরুর দিকে সুনীল শেট্টির মেয়ে আথিয়া শেট্টির বিয়ে হয়। ক্রিকেট তারকা কেএল রাহুলের সঙ্গে সুখে সংসার করছেন সুনীল-কন্যা। কিন্তু এর মাঝেই ভাঙনের খবর শেট্টি পরিবারে। ভাঙল ১১ বছরের সম্পর্ক।

কথা হচ্ছে সুনীল পুত্র অহান শেট্টির বিষয়ে। ছোট থেকেই দুই ছেলেমেয়েকে সিনে-দুনিয়ার চাকচিক্য থেকে দূরেই রেখেছিলেন বলিউডের ‘অন্না’। দিদি আথিয়া শেট্টি ২০১৫ সালে ‘হিরো’ ছবিটির মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করলেও অহানের বলিউডে হাতেখড়ি হয়েছে ২০২১ সালে ‘তড়প’ ছবির মাধ্যমে। ছবিতে অভিষেক হওয়ার আগে থেকে অহান সম্পর্কে ছিলেন মডেল তানিয়া শ্রফের সঙ্গে। অহান এবং তানিয়া একই স্কুলে পড়তেন। আর সেখান থেকেই গাঢ় হয় তাঁদের বন্ধুত্ব। পরে আরও এক ধাপ এগিয়ে সেই বন্ধুত্ব পরিণত হয় প্রেমে।

তানিয়ার বাবা জয়দেব এবং মা রোমিলা শ্রফ, দু’জনেই শিল্পপতি। পারিবারিক সূত্রে তাই জন্ম থেকেই কোটিপতি তানিয়া। ফ্যাশন স্টাডিজ় নিয়ে পড়াশোনা করেছেন তিনি। তাঁকে প্রায়শই বিশ্বের বিভিন্ন নামীদামি ফ্যাশন অনুষ্ঠানগুলিতে দেখা যায়। তাঁদের সম্পর্কে চিড় ধরেছে, এমন খবর শোনা যায়নি আগে। মেয়ের বিয়ের অনুষ্ঠানে সুনীল নিজে তাঁর মেয়ে-জামাই, ছেলে ও তাঁর প্রেমিকা বলেছিলেন, "ওরা আমার সন্তান, আমার ভালবাসা।" তবে বছর শেষ হতেই ভাঙন অহান-তানিয়ার সম্পর্কে। কিন্তু কী কারণে ভাঙল এত বছরের সম্পর্ক, সে বিষয়ে নীরব শেট্টি পরিবার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suniel Shetty Ahan Shetty Athiya Shetty Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE