Advertisement
০২ মে ২০২৪
Nysa Devgan

মেয়ে নিসাকে নিয়ে নিয়ে নিত্যদিন কটাক্ষ সমাজমাধ্যমে, বাবা হয়ে সহ্য করেন কী ভাবে, জানালেন অজয়?

সমাজমাধ্যমে পরিচিতি যেমন হয়েছে, তেমনই এই পরিচিতির কারণে বিড়ম্বনাও পোহাতে হয় কাজল-কন্যা নিসাকে। মেয়েকে নিয়ে সমালোচনার জবাব দিলেন অজয়।

(বাঁ দিকে) অজয় দেবগন (ডান দিকে) নায়সা দেবগন।

(বাঁ দিকে) অজয় দেবগন (ডান দিকে) নায়সা দেবগন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০২৩ ২১:২৫
Share: Save:

সম্প্রতি ‘কফি উইথ কর্ণ’-এর শোয়ে বন্ধু রোহিত শেট্টিকে সঙ্গে নিয়ে আসেন অজয় দেবগন। এই মুহূর্তে খুব যে কাজ করছেন তেমন নয়। বেছে বেছে কাজ করেন। পরিচালক রোহিতের প্রায় সব ছবিতেই তিনি রয়েছেন। তবে দেবগণ পরিবার অজয় ও কাজল ছাড়াও আর একজন তারকা রয়েছেন যাঁর সমাজমাধ্যমে পরিচিতি উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে। যদিও বলিউডে এখনও তাঁর অভিষেক হয়নি। তিনি অজয় ও কাজলের কন্যা নিসা দেবগণ। পার্টি করতে বড্ড ভালবাসেন নিসা। বিভিন্ন সময় পার্টি থেকে টলমল পায়ে বেরোতে দেখা গিয়েছে তাঁকে। কখনও আবার পোশাকের কারণে বিতর্কে জড়িয়েছেন এই তারকা-কন্যা। পরিচিতি যেমন হয়েছে, তেমনই এই পরিচিতির কারণে বিড়ম্বনাও পোহাতে হয় নিসাকে। বাবাা হয়ে কেমন অনুভূতি? মেয়েকে নিয়ে সমালোচনার জবাব দিলেন অজয়।

অভিনেতা নিজে লাজুক প্রকৃতি, বলিউডের ফিল্মি পার্টি খানিকটা এড়িয়ে চলেন। তবে মেয়ে একেবারে আলাদা। মেয়ে সারাক্ষণ আমোদ-প্রমোদে ব্যস্ত। সেই কারণে সমাজমাধ্যমে একাধিক বার ট্রোলডও হতে হয়েছে। তা যে একেবারেই স্বস্তি দেয় না অজয়কে জানালেন অভিনেতা। অজয় জানান, এই ভাবে নিসার ট্রোলড হওয়া পরিবারের জন্য স্বস্তিদায়ক নয়। অভিনেতা বলেছেন, ‘‘ও নিজেও এটা পছন্দ করে না আর আমিও করি না। কিন্তু এগুলোকে বদলে ফেলতে পারব না। তাই এগুলোকে সঙ্গে নিয়েই চলতে হবে। এটা কোনও ব্যাপার না। কিছু লোক আপনার সম্পর্কে বাজে কথা বলে তার মানে এই নয় যে গোটা দুনিয়া আপনার নিয়ে এমন ধারণা পোষণ করবে। কেউ ট্রোলড না হলে আসলে সমাজমাধ্যমে কদর মেলে না। আপনি যদি ভাল কিছু লেখেন তবে কেউ পড়তে আগ্রহী হবে না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ajay Devgn Nysa Devgn Kajol Bollywood Gossip
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE