Advertisement
১৮ মে ২০২৪
Salman Khan

সলমনকে সামনে পেয়েই আচমকা চুমু, কী করে অস্বস্তি কাটালেন নায়ক?

প্রিয় তারকাকে সামনে পেলে অনেকেই বুঝতে পারেন না কী করবেন। তেমনই ঘটল সলমন খানের সঙ্গে। তাঁকে সামনে পেয়েই এক অদ্ভুত কাণ্ড ঘটালেন তাঁর এক ভক্ত।

What was Salman Khan’s reaction as he got a kiss from his fans

সলমন খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০২৩ ১৮:১২
Share: Save:

সম্প্রতি প্রযোজক আনন্দ পণ্ডিতের জন্মদিন উপলক্ষে মুম্বইয়ে আয়োজন করা হয়েছিল একটি জাঁকজমক পার্টির। যে পার্টিতে নিমন্ত্রিতদের তালিকায় ছিলেন অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন থেকে সলমন খান-সহ আরও অনেকে। পার্টির বিভিন্ন মুহূর্ত এখন সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে। এই পার্টিতেই এক অন্য মুহূর্ত ফ্রেমবন্দি হল আলোকচিত্রীদের ক্যামেরায়। এমনিতে মুম্বইয়ের আনাচে কানাচে যেখানেই তারকারা থাকুন না কেন, পৌঁছে যান ফটোশিকারিরা। নানা ধরনের মুহূর্ত নিমেষে ছড়িয়ে পড়ে সমাজমাধ্যমে। আনন্দের জন্মদিনের রাতেও এমনই কিছু মুহূর্ত ধরা পড়ল।

সলমনের অনেক ভক্তরা ভিড় করেছিলেন সেখানে। সবাই ‘ভাইজান’-কে এক ঝলক দেখার অপেক্ষায় ছিলেন। আর যদি একটু নায়কের নজরে আসা যায় তা হলে তো কেল্লাফতে। সলমনের সঙ্গে ছবি তুলবেন বলে দাঁড়িয়েছিলেন অনেকে। এক মহিলা ভক্ত সুযোগ পেয়ে গেলেন। এগিয়ে এলেন ছবি তুলবেন বলে। হাসিমুখে সলমন ছবিও তুলছিলেন। সুযোগ বুঝে প্রিয় নায়কের হাতে চুমু এঁকে দিলেন নায়কের মহিলা ভক্ত। সে সময় তিনি প্রায় গাড়িতে উঠতে যাচ্ছিলেন। ভক্তদের ভালবাসায় খুশি নায়কও। একঝাঁক তরুণ ভক্ত এসে তাঁকে ভালবাসার কথাও বলেন সে মুহূর্তে। সবাইকে ধন্যবাদ জানিয়ে বিদায় নেন নায়ক।

এই অনুষ্ঠানেই অভিষেকের সঙ্গে তাঁর কোলাকুলির মুহূর্ত ফ্রেমবন্দি হয়। একই অভিব্যক্তি অমিতাভ বচ্চনেরও। সলমন ও ঐশ্বর্যা— এক সময় বলিপাড়ার বহুল চর্চিত জুটি। দু’জনের সম্পর্ক জায়গা করে নিয়েছিল সংবাদ শিরোনামে। ‘হম দিল দে চুকে সনম’ ছবিতে কাজ করার সময় সম্পর্ক তৈরি হয় তাঁদের মধ্যে। শোনা যায়, সম্পর্কে থাকাকালীন নাকি ঐশ্বর্যাকে মানসিক ও শারীরিক ভাবে হেনস্থা করেছিলেন সলমন। সেই ঘটনা সে সময় নাড়িয়ে দিয়েছিল গোটা বিনোদন জগৎকে। ২০০৪ সালে সেই সম্পর্কে ইতি টানেন ঐশ্বর্যা। ২০০৭ সালে জুনিয়র বচ্চনকে বিয়ে করেন তিনি। যদিও অভিষেকের সঙ্গে ঐশ্বর্যার বিয়ের পরেও বচ্চনদের সঙ্গে সলমনের সম্পর্কে কোনও প্রভাব পড়েনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Salman Khan Bollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE