Advertisement
০৫ মে ২০২৪
Shreyas Talpade Health Update

হাসপাতাল থেকে ছাড়া পেলেন শ্রেয়স, বাড়ি ফিরতে স্বামীকে নিয়ে কী বললেন অভিনেতার স্ত্রী?

হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন অভিনেতা শ্রেয়স তলপড়ে। বাড়ি ফিরতেই তাঁকে নিয়ে কী লিখলেন স্ত্রী দীপ্তি?

Shreyas Talpade is back at home after heart attack

স্ত্রী দীপ্তির সঙ্গে শ্রেয়স তলপড়ে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ ডিসেম্বর ২০২৩ ১৯:৫৫
Share: Save:

হাসপাতাল থেকে ছাড়া পেলেন ‘ইকবাল’ খ্যাত অভিনেতা শ্রেয়স তলপড়ে। অভিনেতা সুস্থ রয়েছেন, জানালেন তাঁর স্ত্রী দীপ্তি। শ্রেয়স বাড়ি ফেরার পর দীপ্তি লেখেন, ‘‘আমার জীবন শ্রেয়স সুস্থ হয়ে বাড়ি ফিরেছে।’’ বৃহস্পতিবার আচমকা হৃদ্‌রোগে আক্রান্ত হন অভিনেতা। প্রায় ১০ মিনিটের বেশি সময়ের জন্য বন্ধ হয়ে যায় অভিনেতার হৃদ্‌যন্ত্র। অবশেষে স্বস্তি, হাসি মুখে বাড়ি ফিরলেন অভিনেতা।

শ্রেয়স বাড়ি ফিরতেই সমাজমাধ্যমে তাঁর স্ত্রী লেখেন, ‘‘আমি শ্রেয়সকে সব সময় বলতাম পরমআত্মা বলে আদৌ কিছু হয় কি না। তবে এখন আমি সেই উত্তর পেয়ে গিয়েছি, ঈশ্বরই সব। শ্রেয়স আমাকে বলেছে সে দিন ঈশ্বর ওর সঙ্গে ছিল। আমি কৃতজ্ঞ। ও নতুন জীবন পেয়েছে। আর কখনও প্রশ্ন তুলব না ঈশ্বরের শক্তির।’’

‘ওয়েলকাম টু দ্য জঙ্গল’-এর শুটিংয়ের কাজ চলছিল শ্রেয়সের। মারপিটের দৃশ্য শুট করার পর বাড়ি ফিরতেই বুকে চাপ অনুভব করেন অভিনেতা। এক মুহূর্ত দেরি না করেই মুম্বইয়ে পশ্চিম অন্ধেরির একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয় তাঁকে। সেই রাতেই অ্যাঞ্জিওপ্লাস্টি করানো হয়। সফল হয় অস্ত্রোপচার। তবে বাড়ি ফিরলেও কবে কাজে ফিরবেন তিনি, এখনও সেই বিষয়ে কিছু জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE