Advertisement
০৪ মে ২০২৪
Bollywood Gossip

রাজপরিবারের মেয়েকে বিয়ে, ডিম্পলের সঙ্গে চুটিয়ে প্রেম! সানির ‘কীর্তি’ ফাঁস প্রাক্তন প্রেমিকার

নব্বইয়ের দশকে বলিউডে তাঁর জনপ্রিয়তা ছিল তুঙ্গে। ‘ঘায়ল’, ‘দামিনী’, ‘বর্ডার’-এর মতো ছবির সৌজন্যে মিলেছিল বাণিজ্যিক সাফল্যও। পেশাগত জীবনের পাশাপাশি সানি দেওলের ব্যক্তিগত জীবনও তখন রঙিন।

Sunny Deol and Dimple Kapadia.

সানি দেওল ও ডিম্পল কাপাডিয়া। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২০ অগস্ট ২০২৩ ১৭:০৭
Share: Save:

বলিউডে এখন আলোচনার কেন্দ্রে একটিই ছবি। সানি দেওলের ‘গদর ২’। গত ১১ অগস্ট মুক্তি পাওয়ার পরে প্রথম সপ্তাহান্তেই ১০০ কোটির ব্যবসা করে ফেলেছিল ‘গদর’ ছবির সিক্যুয়েল। দ্বিতীয় সপ্তাহ শেষ হতে না হতেই ৩০০ কোটির ক্লাবে ঢুকে পড়েছে সেই ছবি। ছবির সাফল্যে এখন জনপ্রিয়তার শীর্ষে ধর্মেন্দ্র-পুত্র সানি দেওল। পর্দায় তারা সিংহের ভূমিকায় অভিনয় করেছেন তিনি। পর্দায় তো তাঁর একমাত্র প্রেম শাকিনা। বাস্তব জীবনে এখন কার প্রেমে পড়েছেন সানি?

বলিউডের ষাট ও সত্তরের দশকের অন্যতম তারকা অভিনেতা ধর্মেন্দ্র। তাঁর ও প্রথম পক্ষের স্ত্রী প্রকাশ কৌরের প্রথম সন্তান সানি দেওল। আশির দশকে বলিউডে অভিনেতা হিসাবে আত্মপ্রকাশ করেন সানি। প্রথম ছবি, ‘বেতাব’। ছবিতে বলিউড অভিনেত্রী অমৃতা সিংহের বিপরীতে দেখা গিয়েছিল সানিকে। ওই ছবিতে কাজ করার সময় থেকেই অমৃতার সঙ্গে প্রেম সানির। সেই প্রেম অবশ্য টেকেনি বেশি দিন। অমৃতার সঙ্গে সম্পর্কে থাকাকালীনই লিন্ডা মহলকে বিয়ে করেন সানি। বিয়ের পরে তাঁর নাম হয় পূজা দেওল। ইংল্যান্ডের রাজপরিবারের বংশোদ্ভূতা ছিলেন এই পূজা। অমৃতার সঙ্গে সানির সম্পর্কের ইতি সেখানেই। যদিও বিয়ের পরেও দীর্ঘ দিন স্ত্রীর বিষয়ে মুখে কুলুপ এঁটেছিলেন অভিনেতা। বহু বছর পরে সম্প্রতি পুত্র কর্ণ দেওলের বিয়েতে দেখা পাওয়া গেল পূজা দেওলের। ছেলের বিয়ের অনুষ্ঠানের জন্য লন্ডন থেকে ভারতে এসেছিলেন তিনি। স্বামী-স্ত্রী হিসাবে আইনি মতে সানির সঙ্গে এখনও তাঁর সম্পর্ক থাকলেও গত চার দশক ধরে অন্য এক নারীর প্রেমেই বুঁদ বলিউড অভিনেতা। কে তিনি?

সানি দেওল ও অমৃতা সিংহ।

সানি দেওল ও অমৃতা সিংহ। ছবি: সংগৃহীত।

এক সাক্ষাৎকারে সানির প্রাক্তন প্রেমিকা অমৃতা সিংহ জানান, বিয়ের পরে তিনি সানির সঙ্গে সম্পর্ক না রাখলেও অন্য এক বলিউড অভিনেত্রীর সঙ্গেই বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়ান সানি। তিনি প্রয়াত বলিউড তারকা রাজেশ খন্নার স্ত্রী ডিম্পল কাপাডিয়া। গত প্রায় চার দশক ধরে ডিম্পলের সঙ্গে সম্পর্কে রয়েছেন সানি। এ দিকে, ডিম্পল তখন বিবাহিতা। মাত্র ১৬ বছর বয়সে রাজেশ খন্নাকে বিয়ে করেছিলেন ডিম্পল। রাজেশ তখন ত্রিশোর্ধ্ব যুবক। বিয়েকে রীতিমতো ফাঁকি দিয়েই সানির সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন ‘ববি’-খ্যাত নায়িকা। বলিউডে এক সময় ‘ওপেন সিক্রেট’ হয়ে দাঁড়িয়েছিল সানি ও ডিম্পলের সম্পর্কের সমীকরণ। এমনকি, স্ত্রীর সঙ্গে সানির সম্পর্কের বিষয়ে ওয়াকিবহাল ছিলেন রাজেশ নিজেও। শোনা যায়, রাজেশ ও ডিম্পলের দুই মেয়ে টুইঙ্কল খন্না ও রিঙ্কি খন্না সানিকে নাকি ‘ছোটে পাপা’ বলেই সম্বোধন করতেন।

বাবা ধর্মেন্দ্র সমাজের চোখরাঙানির তোয়াক্কা করেননি। প্রথম স্ত্রী প্রকাশ কৌরের সঙ্গে বিবাহবিচ্ছেদের রাস্তায় না হেঁটেই হেমা মালিনীকে বিয়ে করেছিলেন ‘শোলে’-খ্যাত তারকা। তবে বাবার পদাঙ্ক অনুসরণ করেননি সানি। শোনা যায়, একাধিক পার্টিতে ডিম্পলকে নিজের স্ত্রী বলেই নাকি পরিচয় দিতেন অভিনেতা। তা সত্ত্বেও পূজার সঙ্গে সম্পর্ক ভাঙেননি সানি। ছেলে কর্ণের বিয়েতেও একে অপরের সঙ্গে হাসিমুখেই কথা বলেছেন সানি ও পূজা। সেখানে অবশ্য দেখা মেলেনি ডিম্পলের। তবে কি প্রেমিকাকে ছেড়ে এখন স্ত্রীর দিকেই মন সানির? তা নিয়েই এখন তুঙ্গে জল্পনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE