Advertisement
০৮ মে ২০২৪
Dharmendra

ধর্মেন্দ্র নাকি অসুস্থ, সেই কারণেই সানির সঙ্গে আমেরিকায় অভিনেতা! এ বার সত্যিটা এল প্রকাশ্যে

বছর ৮৭-র ধর্মেন্দ্র নাকি অসুস্থ! তড়িঘড়ি তাঁকে আমেরিকা নিয়ে ছুটেছেন ছেলে সানি। তবে মাত্র ৪৮ ঘণ্টার মধ্যে প্রকাশ্যে এল সত্যিটা।

(বাঁ দিকে) ধর্মেন্দ্র (ডান দিকে) সানি দেওল।

(বাঁ দিকে) ধর্মেন্দ্র (ডান দিকে) সানি দেওল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২৩ ১৫:৪২
Share: Save:

দেওল পরিবারের সুসময়। সম্প্রতি মুক্তি পেয়েছে ‘রকি অউর রানি কি প্রেম কহানি’। সেখানে অভিনয় করেছেন ধর্মেন্দ্র। প্রায় একই সময় মুক্তি পেয়েছে ছেলে সানি দেওলের ছবি ‘গদর ২’। বক্স অফিসে তুমুল সাফল্য পায় এই ছবি। মাত্র তিন সপ্তাহে ৫০০ কোটি ঘরে তুলেছে এই ছবি। এখন আনন্দের সময় দেওলদের জন্য। এর মাঝেই দিন কয়েক আগে শোনা যায় অসুস্থ ধর্মেন্দ্র। বছর ৮৭-র অভিনেতাকে তড়িঘড়ি নাকি আমেরিকা নিয়ে ছুটেছেন সানি। তবে মাত্র ৪৮ ঘণ্টার মধ্যে প্রকাশ্যে এল সত্যি। অভিনেতা একদম সুস্থ রয়েছেন। বরং ছুটি কাটাতেই বিদেশে পাড়ি দিয়েছেন।

অভিনেতার হঠাৎ অসুস্থতার খবরে চিন্তিত হয়ে পড়েন তাঁর অনুরাগীরা। তাই তাঁদের আশ্বস্ত করতেই ধর্মেন্দ্র তাঁর সমাজমাধ্যমের পাতায় একটি ভিডিয়ো দেন অভিনেতা। সেখানেই দেখা যাচ্ছে পোষ্যের সঙ্গে সময় কাটাচ্ছেন তিনি। ক্যাপশনে লেখেন, ‘‘বেশ অনেক দিন পর আমেরিকায় কয়েক দিনের জন্য ছুটি কাটাতে এলাম। খুব শীঘ্রই ফিরব নতুন ছবিতে।’’ এ দিকে অভিনেতার অসুস্থতার খবর ছড়িয়ে পড়তে খানিক বিচলিত হয়ে পড়েন সানি। অভিনেতার মুখপাত্র বলেন, ‘‘বাবার অসুস্থতার খবর ছড়িয়ে পড়তেই খানিক বিরক্ত সানি। ধর্মজী সুস্থই আছেন। তাঁরা পরিবারের সঙ্গে সময় কাটাতেই গিয়েছেন সেখানে।’’ তবে কানাঘুষোয় শোনা যাচ্ছে সানি তাঁর মা এবং বাবাকে নিয়ে সে দেশে গিয়েছেন দুই বোনের সঙ্গে দেখা করার জন্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dharmendra Sunny Deol Bollywood News
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE