Advertisement
০৬ মে ২০২৪
Bollywood Scoop

অল্লুর উপর অসন্তুষ্ট, ‘পুষ্পা ২’ এর কারণে ধাক্কা খেল অজয়ের ‘সিংহম এগেন’!

আচমকা ‘পুষ্পা ২’ মুক্তির তারিখ ঘোষণা করলেন ‘অল্লু অর্জুন’। আর তাতেই বেজায় ক্ষুব্ধ বলিউডের সিংহম।

Ajay Devgn upset with Allu Arjun as the release date of Pushpa 2 and Singham Again is same

(বাঁ দিকে) ‘পুষ্পা ২’ ছবিতে অল্লু অর্জুনের লুক। অজয় দেবগন (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২৩ ১৩:১১
Share: Save:

একই দিনে বক্স অফিসে মুখোমুখি যুযুধান দু’পক্ষ। কথা ছিল ২০২৪ সালের ১৫ অগস্ট মুক্তি পাবে সিংহম ফ্র্যাঞ্চাইজ়ির তৃতীয় ছবি ‘সিংহম এগেন’। এর মাঝেই আচমকা ‘পুষ্পা ২’ মুক্তির তারিখ ঘোষণা করলেন অল্লু অর্জুন। আর তাতেই বেজায় ক্ষুব্ধ বলিউডের সিংহম। পিছিয়ে যাচ্ছে ‘সিংহম এগেন’-এর মুক্তি।

অজয়ের বক্তব্য, ছবিমুক্তির তারিখ ঘোষণা করার আগে অল্লু তাঁকে এক বার ফোন করতে পারতেন। কারণ ‘সিংহম এগেন’ যে ২০২৪ সালের স্বাধীনতা দিবসে মুক্তি পাবে, তা আগে থেকেই জানত সকলে।

প্রায় এক যুগ আগে তৈরি হয়েছিল ‘সিংহম’ ছবি। অজয় দেবগন অভিনীত এই ছবির মাধ্যমেই বলিউডে ‘কপ ইউনিভার্স’এর সূত্রপাত। আদ্যোপান্ত বাণিজ্যিক ঘরানার এই মশলা ছবিতে পুলিশ আধিকারিকের চরিত্রে দেখা গিয়েছিল অজয় দেবগনকে। বক্স অফিসে সাফল্যও পেয়েছিল সেই ছবি। তার বছর তিনেক পরে মুক্তি পায় ‘সিংহম’ ফ্র্যাঞ্চাইজ়ির দ্বিতীয় ছবি ‘সিংহম রিটার্নস’। সেই ছবিতেও ছিলেন অজয়। তার পর প্রায় ন’বছরের বিরতি। মাঝে অবশ্য ২০১৮ সালে মুক্তি পায় রণবীর সিংহ অভিনীত ‘সিম্বা’ এবং ২০২১ সালে অক্ষয় কুমার অভিনীত ‘সূর্যবংশী’। রোহিতের পুলিশ ব্রক্ষাণ্ড এখনও অবধি ব্যর্থ হয়নি। এ বার আসতে চলেছে ‘সিংহম এগেন’। মুখ্য চরিত্রে অজয় দেবগন। এ ছাড়াও নায়িকার চরিত্রে থাকতে পারেন দীপিকা পাড়ুকোন। এমনটাই গুঞ্জন। এর মাঝেই ২০২১ সালের সব থেকে বড় হিট ‘পুষ্পা’র দ্বিতীয় পর্বের মুক্তির তারিখ ঘোষণা করা হয়েছে। এর ফলে অজয়ের ছবির মুক্তির তারিখ পিছবে বলে শোনা যাচ্ছে।

২০২১ সালে মুক্তি পায় ‘পুষ্পা: দ্য রাইজ়’। এই ছবির সাফল্যের কথা মাথায় রেখে ধরেই নেওয়া হচ্ছে যে ‘পুষ্পা: দ্য রুল’ ছবিটি স্বাভাবিক ভাবে বক্স অফিসে ভাল ফল করবে। তাই ব্যবসায় যাতে কোনও প্রভাব না পড়ে সেই জন্যই রোহিত ও অজয় তাঁদের ছবিমুক্তির তারিখ পিছোনোর সিদ্ধান্ত নিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE