Advertisement
০২ মে ২০২৪
Sunny Deol

‘গদর ২’-এর অভূতপূর্ব সাফল্যের পর রামায়ণে হনুমান হতে চলেছেন সানি?

‘গদর ২’-এর সাফল্যের পর পুরোদমে কাজ শুরু করছেন অভিনেতা। তারা সিংহের পর এ বার তাঁকে দেখা যাবে বজরংবলীর চরিত্রে!

Sunny Deol Talks to play Hanuman in Ranbir kapoor starrer Ramayan

‘গদর ২’ ছবিতে সানি দেওল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১১ অক্টোবর ২০২৩ ১৪:৫৮
Share: Save:

বড় পর্দায় রামকাহিনির ধুম বলিউডে। দিন কয়েক আগেই মুক্তি পেয়েছে ‘আদিপুরুষ’। যদিও সেই ছবি চূড়ান্ত সমালোচিত হয়েছে দর্শকমহলে। এ বার ফের রামায়ণ নিয়ে আসছেন পরিচালক নীতেশ তিওয়ারি। রামের চরিত্রের জন্য রণবীর কপূর চূড়ান্ত। দক্ষিণী অভিনেত্রী সাই পল্লবীকে দেখা যাবে সীতার চরিত্রে। রাবণের চরিত্রে নাকি দেখা যাবে ‘কেজিএফ’ তারকা যশকে। কিন্তু এই রামায়ণে হনুমান হবেন কোন তারকা, তা নিয়ে জল্পনা চলছিলই। শোনা যাচ্ছে, হনুমানের চরিত্রে পরিচালকের পছন্দ অভিনেতা সানি দেওলই।

‘গদর ২’-এর সাফল্যের পর পুরোদমে কাজ শুরু করছেন অভিনেতা। বেশ কিছু ছবির জন্য ইতিমধ্যেই সম্মতি দিয়েছেন। তবে ‘গদর ২’-এর গগণচুম্বী সাফল্যের পর কোন ছবি বাছাই করবেন, সেই নিয়ে জল্পনা চলছিলই। এর মাঝে নিজের পছন্দের কথা জানিয়েছেন নীতেশ। খবর, আগামী বছরের প্রথম দিক থেকেই শুটিং শুরু হতে চলেছে নীতেশ তিওয়ারির রামায়ণের। এই গল্পে হনুমান যে হেতু শক্তির প্রতীক, সেই কারণেই এই চরিত্রের জন্য সানির থেকে ভাল অন্য কাউকে বলে মানাবে না বলেই মত নির্মাতাদের। যদিও গোটাটাই রয়েছে প্রাথমিক স্তরে। সানি দেওলের তরফে এই বিষয়ে কোনও নিশ্চিত উত্তর পাওয়া যায়নি।

খবর, ওই ছবির শুটিংয়ের আগে প্রস্তুতির অঙ্গ হিসাবেই নাকি মদ ও মাংস খাওয়া বন্ধ করতে চলেছেন রণবীর। রামচন্দ্রের চরিত্রে অভিনয় করার সময় জনসমক্ষে নিজের ভাবমূর্তি নিয়ে কিছুটা চিন্তিত রণবীর। পাশাপাশি অভিনেতার যুক্তি, নিজেকে মন থেকে শুদ্ধ করতে চান তিনি। তবেই নাকি রামচন্দ্রের চরিত্রের জন্য নিজেকে সম্পূর্ণ ভাবে সমর্পণ করতে পারবেন তিনি। সে কথা মাথায় রেখেই নাকি এই কঠিন সিদ্ধান্ত রণবীরের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Actor Sunny Deol Gadar 2 Gadar Ramayan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE