Advertisement
২৪ জুন ২০২৪
Sunny Deol

৭৫ কোটি পারিশ্রমিকে কত টাকা ছাড় দিলেন ‘হনুমান’ সানি?

‘গদর ২’-এর আকাশছোঁয়া সাফল্যের পর নিজের পারিশ্রমিকও নাকি অনেকটা বাড়িয়ে দিয়েছেন সানি। কিন্তু রামায়ণ-এ হনুমান হতে পারিশ্রমিকে ছাড় দিলেন ধর্মেন্দ্র-পু্ত্র।

Sunny Deol to charge Rs. 45 crore to play hanuman in Nitesh Tiwari Ramayan

সানি দেওল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২৩ ১৮:৩০
Share: Save:

রামকাহিনির ধুম বলিউডে। এ বার রামায়ণের গল্প নিয়ে আসছেন পরিচালক নীতেশ তিওয়ারি। রামের চরিত্রের জন্য রণবীর কপূর চূড়ান্ত। দক্ষিণী অভিনেত্রী সাই পল্লবীকে দেখা যাবে সীতার চরিত্রে। রাবণের চরিত্রে নাকি দেখা যাবে ‘কেজিএফ’ তারকা যশকে। হনুমান হবেন সানি দেওল।

এমনিতেই ‘গদর ২’-এর সাফল্যে পর থেকে নতুন করে যেন সানির অভিনয় কেরিয়ার গতি পেয়েছে। তবে শুধু রামায়ণ নয় আরও বেশ কিছুর ছবির প্রস্তাব রয়েছে তাঁর কাছে। ‘গদর ২’-এর আকাশছোঁয়া সাফল্যের পর নিজের পারিশ্রমিকও নাকি অনেকটা বাড়িয়ে দিয়েছেন অভিনেতা। কিন্তু এ বার হনুমান হওয়ার জন্য নিজে থেকেই পারিশ্রমিকে ছাড় দিলেন সানি।

আগামী বছরের প্রথম দিকেই শুটিং শুরু হতে চলেছে নীতেশের রামায়ণের। এই গল্পে হনুমান যে হেতু শক্তির প্রতীক, সেই কারণেই এই চরিত্রের জন্য সানির থেকে অন্য কাউকে বেশি ভাল মানাবে বলে মনে করছেন না নির্মাতারা। সানিকে প্রথমে ৭৫ কোটি টাকার প্রস্তাব দিয়েছিলেন নির্মাতারা। কিন্তু তাতে নিজে থেকেই ছাড় দিয়েছেন অভিনেতা। ৭৫ কোটি নয়, তিনি নিতে চান ৪৫ কোটি।

সূত্রের খবর, নীতেশের এই ছবি ভারতের অন্যতম বড় বাজেটের ছবি হতে চলেছে। ক্যামেরা থেকে কাস্টিং কিংবা ভিস্যুয়াল এফেক্ট সব দিক থেকে অন্য ছবিকে ছাপিয়ে যাবে বলেই অনুমান ইন্ডাস্ট্রির ঘনিষ্ঠদের।

রামচন্দ্রের চরিত্রে অভিনয় করার জন্য ইতিমধ্যেই প্রস্তুতি শুরু করে দিয়েছেন রণবীরও। এই ছবিতে রাবণের চরিত্রের অভিনয়ের জন্য ১৫০ কোটি টাকা পারিশ্রমিক নিতে চলেছেন যশ। সেই তুলনায় সানির পারিশ্রমিক বেশ কম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE