Advertisement
০৫ মে ২০২৪
Bollywood Scoop

‘গদর ২’-এর সাফল্যই জাদুকাঠি! চার দশকের তিক্ততা ভুলে সানি ও ববিকে রাখি পরাবেন এষা দেওল

সপ্তাহ খানেক আগে নিজের বাড়িতে ‘গদর ২’ ছবির বিশেষ প্রদর্শনের আয়োজন করেছিলেন এষা দেওল। এ বার খবর, সানি দেওল ও ববি দেওলকে রাখিও পরাবেন এষা ও অহনা।

Esha Deol to celebrate Rakshabandhan with Sunny and Bobby Deol.

(বাঁ দিকে) ববি দেওল ও সানি দেওল। এষা দেওল (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৯ অগস্ট ২০২৩ ১৫:০৯
Share: Save:

ছবির বক্স অফিস সাফল্যেই সম্পর্কে উলটপুরাণ! চার দশকের বরফ গলল অবশেষে। কাছাকাছি এলেন চার ভাইবোন। নেপথ্যে ‘গদর ২’ ছবির বক্স অফিস সাফল্য। ২০০১ সালে মুক্তি পেয়েছিল অনিল শর্মা পরিচালিত ছবি ‘গদর’। ভারতের তারা সিংহ ও পাকিস্তানের শাকিনার প্রেমকাহিনি জায়গা করে নিয়েছিল দর্শকের মনে। বক্স অফিসে ব্যবসার নিরিখেও খারাপ ফল করেনি সানি দেওল ও অমিশা পটেল অভিনীত সেই ছবি। তার প্রায় ২২ বছর পরে মুক্তি পেয়েছে ফ্র্যাঞ্চাইজ়ির দ্বিতীয় ছবি। গত ১১ অগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘গদর ২’। ছবির সাফল্য উদ্‌যাপন করতে ‘ভাইয়া’ সানি দেওলের ছবির বিশেষ প্রদর্শনের আয়োজন করেছিলেন বোন এষা দেওল। সেই ‘স্পেশাল স্ক্রিনিং’-এ উপস্থিত ছিলেন ববি দেওল ও অহনা দেওলও। দূরত্ব ভুলে নিজের চার সন্তানকে একসঙ্গে দেখে আপ্লুত হয়েছিলেন বর্ষীয়ান অভিনেতা ধর্মেন্দ্র। এ বার খবর, চলতি বছরের রাখিবন্ধন অনুষ্ঠানে নাকি সানি ও ববির হাতে রাখিও পরাবেন এষা ও অহনা।

দেওল পরিবারের দুই পক্ষের সমীকরণ নিয়ে কম আলোচনা হয়নি বলিপাড়ায়। ধর্মেন্দ্রর প্রথম পক্ষের স্ত্রী প্রকাশ কৌরের সঙ্গে তাঁর দ্বিতীয় পক্ষের স্ত্রী হেমা মালিনীর মনোমালিন্য কারও অজানা নয়। তার প্রভাব পড়েছেন দুই পক্ষের সন্তানদের সম্পর্কেও। ভাইবোন হলেও গত চার দশক ধরে নিজেদের মধ্যে দূরত্ব রেখেছেন সানি ও ববি এবং এষা ও অহনা।

তবে এ বার নাকি সেই দূরত্বে ইতি টানছেন দুই পক্ষই। ‘গদর ২’-এর বক্স অফিসে সাফল্যে খুব খুশি হয়েছেন সানি। তাই আর কোনও রকমের তিক্ততা মনে রাখতে চান না তিনি। শোনা যাচ্ছে, চলতি বছরের রাখিবন্ধন অনুষ্ঠানে ববিকে নিয়ে এষা ও অহনার বাড়িতে যাওয়ার পরিকল্পনা রয়েছেন তাঁর। খবর, সঙ্গী হতে পারেন বলিউড অভিনেতা অভয় দেওলও।

‘গদর ২’ মুক্তির দিনেই সমাজমাধ্যমের পাতায় সানিকে ‘ভাইয়া’ সম্বোধন করে ছবির জন্য আগাম শুভকামনা জানিয়েছিলেন এষা। তার পরের দিনই ছবির স্পেশাল স্ক্রিনিংয়ের আয়োজন করেন বলিউড অভিনেত্রী। যদিও হেমা মালিনীকে ওই অনুষ্ঠানে দেখা যায়নি। তবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ববি দেওল। বোন এষার সঙ্গে দাঁড়িয়ে ছবিও তোলেন দুই ভাই। সমাজমাধ্যমের পাতায় সেই ছবি শেয়ার করেছিলেন ধর্মেন্দ্র নিজে। যদিও সশরীরে ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না বলিউডের বর্ষীয়ান তারকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE