Advertisement
০৮ মে ২০২৪
Sunny Villa Controversy

এক দিনের তফাতেই প্রত্যাহার নিলামের নোটিস, কোন শর্তে ‘সানি ভিলা’কে ছাড় ব্যাঙ্কের?

দীর্ঘ দিন পরে এসেছে বক্স অফিস সাফল্য। দাপটের সঙ্গে ব্যবসা করছে ‘গদর ২’ ছবি। দর্শক ও অনুরাগীদের কাছে প্রশংসা কুড়োচ্ছেন সানি দেওল। তার মাঝেই খবর মেলে, নিলামে উঠতে চলেছে তাঁর বিলাসবহুল ভিলা।

Sunny Deol.

সানি দেওল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২১ অগস্ট ২০২৩ ০৯:৩৯
Share: Save:

‘গদর ২’-এর বক্স অফিস সাফল্যের মাঝেই এসেছিল দুশ্চিন্তার খবর। অভিনেতা সানি দেওলের জুহুর বাংলো ‘সানি ভিলা’ নাকি নিলামে উঠতে চলেছে। ৫৫ কোটির টাকা ঋণ নিয়ে নাকি তা শোধ করতে পারেননি বলিউড অভিনেতা। ঋণের সেই টাকা ফেরত পেতে ৫৬ কোটি টাকায় ‘সানি ভিলা’ নিলামে তোলার নোটিস জারি করে সংশ্লিষ্ট ব্যাঙ্ক। রবিবার ২০ অগস্ট এই নোটিস জারি করে ওই ব্যাঙ্ক। সোমবার ২১ অগস্টই সংশোধনী জারি করে ‘সানি ভিলা’ নিলামের সেই নোটিস প্রত্যাহার করে নিল উক্ত ব্যাঙ্ক।

সোমবার একটি সংশোধনী জারি করে ‘সানি ভিলা’ নিলামের নোটিস প্রত্যাহারের বিবৃতি দেয় সংশ্লিষ্ট ব্যাঙ্ক। নোটিস প্রত্যাহারের নেপথ্যে অনিবার্য কিছু কারণ রয়েছে বলে দাবি করা হয়েছে ওই বিবৃতিতে। আগামী ২৫ অগস্ট নিলাম হওয়ার কথা ছিল সানি দেওলের জুহুর বাংলো। ব্যাঙ্কের সাম্প্রতিকতম বিবৃতিতেই স্পষ্ট, বাংলো নিয়ে আপাতত স্বস্তিতে সানি।

রবিবার খবর মেলে কোটি কোটি টাকার দেনা মেটাতে নাকি জুহুতে সানির ভিলা নিলাম করার সিদ্ধান্ত নিয়েছে সংশ্লিষ্ট ব্যাঙ্ক। ৫৫ কোটি টাকার ধার নাকি শোধ করতে পারেননি অভিনেতা। সেই পাওনাগন্ডা ফেরত পেতেই ৫৬ কোটি টাকায় বাড়ি নিলাম করার সিদ্ধান্ত নিয়েছে ব্যাঙ্ক। এই খবর প্রকাশ্যে আসার পরে সানির মুখপাত্রের দাবি করেন, ব্যাঙ্ক কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে নাকি সমস্যা সমাধানে বদ্ধপরিকর অভিনেতা ও তাঁর দল। শোনা যাচ্ছিল, সানিকে আরও এক মাস সময় দেওয়া হয়েছে। সেই সময়ের মধ্যে ঋণ শোধ করতে পারলে ‘সানি ভিলা’র নিলাম রুখবে ব্যাঙ্ক।

বক্স অফিসে এই মুহূর্তে দাপটের সঙ্গে রাজ করছে সানি দেওল ও অমিশা পটেল অভিনীত ছবি ‘গদর ২’। গত সপ্তাহ খানেক ধরে বক্স অফিসে একের পর এক নজির গড়ছে ‘গদর ২’। দ্বিতীয় সপ্তাহান্তেই প্রায় ৩৫০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে ছবি। ৪০০ কোটির ক্লাবে পা রাখা এখন স্রেফ সময়ের অপেক্ষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sunny Deol Dharmendra Gadar 2 Box Office
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE