Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Sunny Leone

Sunny Leone: স্বামীর সঙ্গে বাংলার মাটিতে সানি লিওনি, ‘বাগডোগরা’ নামোচ্চারণে ছুটল কালঘাম

সানির ইনস্টাগ্রাম স্টোরিতে তাঁদের সফরের কিছু মুহূর্ত ভেসে উঠেছে। বিমান থেকে নামার আগে সানি তাঁর অনুরাগীদের জানালেন তাঁর গন্তব্যের কথা।

বাংলায় সানি-ড্যানিয়েল

বাংলায় সানি-ড্যানিয়েল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০২১ ১৩:৩৭
Share: Save:

শনিবার সকাল সকাল বাগডোগরা বিমানবন্দরে পা রাখলেন মডেল-অভিনেত্রী সানি লিওনি। সঙ্গে স্বামী ড্যানিয়েল ওয়েবার। তাঁর অনুরাগীদের জন্য ভিডিয়ো পোস্ট করলেন সানি। কোথায় যাচ্ছেন তিনি? বাংলা-সফরের কারণই বা কী?

সূত্রের খবর, গ্যাংটকের একটি ক্যাসিনোর বর্ষপূর্তিতে বিশেষ অতিথি একদা পর্ন তারকা। সেই অনুষ্ঠানে হাজিরা দিতেই বাগডোগরা থেকে সিকিমের রাজধানীর উদ্দেশে যাত্রা করেছেন সানি-ড্যানিয়েল।

শনিবার সকালে বাগডোগরায় সানি-ড্যানিয়েল

শনিবার সকালে বাগডোগরায় সানি-ড্যানিয়েল

সানির ইনস্টাগ্রাম স্টোরিতে তাঁদের সফরের কিছু মুহূর্ত ভেসে উঠেছে। বিমান থেকে নামার আগে সানি তাঁর অনুরাগীদের জানালেন তাঁর গন্তব্যের কথা। কিন্তু বার বার চেষ্টা করেও ‘বাগডোগরা’ উচ্চারণে অক্ষম সানি এবং ড্যানিয়েল। পাশে বসা তাঁদেরই এক সঙ্গীর সাহায্য নিয়েও বিশেষ কোনও লাভ হল না।

২০১৯ সালেও এক বার বাগডোগরা গিয়েছিলেন সানি-ড্যানিয়েল। সে বার বাগডোগরা বিমানবন্দরে তাঁকে দেখার জন্য ভক্তদের ভিড় সামলাতে মোতায়েন করা হয়েছিল পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE