Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Sunny Leone

Sunny Leone: ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ২’-র মঞ্চে এ বার সানি লিওনি, সঙ্গে বলিউডের আরও এক তারকা

‘ডান্স ডান্স জুনিয়র সিজন ২’-এ দর্শকের জন্য এ বার নয়া চমক! মঞ্চ মাতাতে আসছেন বলিউডের দুই তারকা-শিল্পী।

অভিনেত্রী-মডেল সানি লিওনি

অভিনেত্রী-মডেল সানি লিওনি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ জুলাই ২০২১ ০৮:৩২
Share: Save:

‘ডান্স ডান্স জুনিয়র সিজন ২’-এ দর্শকের জন্য এ বার নয়া চমক! মঞ্চ মাতাতে আসছেন বলিউডের দুই তারকা-শিল্পী। কলকাতায় এসে শ্যুট করে গিয়েছেন চুপিসারে। তারই কিছু ছবি প্রকাশ পেল। স্টার জলসার রিয়্যালিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র’-এ এর আগেও তাবড় তাবড় তারকারা এসে চমকে দিয়েছেন দর্শকদের। কখনও ঊর্মিলা মাতণ্ডকর, রবিনা টন্ডন, কখনও আবার অনিল কপূরকে দেখা গিয়েছে।

এ বারে আরও দুই তারকার নাম যোগ হল সেই তালিকায়। এক জন প্রাক্তন পর্ন তারকা ও অধুনা অভিনেত্রী-মডেল সানি লিওনি। অন্য জন বলিউডের নাচের জগতে প্রথম সারির কোরিয়োগ্রাফার, রেমো ডি’সুজা।

সানি লিওনি

সানি লিওনি

সানি লিওনি আসার খবর ইতিমধ্যে বাংলায় চাউর হয়ে গেলেও রেমোর এসেছিল কিনা, সে বিষয়ে এখনও ফিসফাস চলছে। টেলিপাড়ার বিশেষ সূত্রে জানা গিয়েছে, সানির সঙ্গে কোরিয়োগ্রাফার এবং পরিচালক রেমোও এসে শ্যুট করে গিয়েছেন।

‘ডান্স ডান্স জুনিয়র সিজন ২’-এর মঞ্চে সানি

‘ডান্স ডান্স জুনিয়র সিজন ২’-এর মঞ্চে সানি

তিন বিচারক মনামী ঘোষ, দেব এবং ‘মহাগুরু’ মিঠুন চক্রবর্তীর সঙ্গে একই মঞ্চে আরও দুই তারকা! কিন্তু কবে দেখা যাবে এই পর্ব? সে তথ্য এখনও মেলেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE