Advertisement
২৯ সেপ্টেম্বর ২০২২
Sunny Leone

Sunny Leone: অপ্রস্তুতের একশেষ, শাহরুখের সঙ্গে প্রথম দেখা নিয়ে আজও আফসোস সানির!

ধীর-স্থির ভাবে কথা বলা ধাতে নেই সানির। শাহরুখের সঙ্গে প্রথম আলাপে এতটাই অপ্রস্তুত হয়ে পড়েছিলেন যে, আজও মরমে মরছেন।

ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১০ জুন ২০২২ ২৩:০৮
Share: Save:

শাহরুখ খানের সাহচর্যে যাঁরাই এসেছেন, তাঁরাই মোহিত হয়েছেন কিং খান-এ। এত সুন্দর করে কথা বলেন? এত সৌজন্যবোধ? সেই মুগ্ধ অনুরাগীর তালিকায় সামিল প্রাক্তন পর্নতারকা সানি লিওনিও।

২০১৬ সাল। সানি তখন সবে পা রেখেছেন বলিউডে। ‘রইস’ ছবির ‘লায়লা ও লায়লা’ গানে শাহরুখ খানের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছিলেন অভিনেত্রী। বলিউডের ‘বাদশা’র সঙ্গে সেই প্রথম সাক্ষাৎ। প্রথম দেখার সেই অভিজ্ঞতা আজও ভুলতে পারেননি সানি।

এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, ‘‘আমি সেই প্রথম ছবির কাজে শাহরুখের সঙ্গে দেখা করছি। বেরিয়ে যাচ্ছিলাম, মুখোমুখি পড়ায় তাঁকে বলেছিলাম, আপনাকে অনেক ধন্যবাদ। এই গানের অংশ হতে পেরে খুব ভাল লাগছে। শাহরুখ বললেন, ‘না! আপনাকে পেয়ে আমরা খুশি।’ তাতেই এক ধাক্কায় চড়েছিল আত্মবিশ্বাসের পারদ।’’

ফিরে গিয়ে আয়নায় নিজেকে দেখেছিলেন সানি। কেশসজ্জা দেখে নিজেরই হাসি পেয়েছিল। মাথায় হেলমেটের মতো চুড়ো করা চুল। তেমন করেই সাজানো হয়েছিল তাঁকে। নিজেকে দেখে সানির মনে হয়েছিল, শাহরুখের সঙ্গে দেখা হওয়ার মুহূর্তেই এত অদ্ভুত দেখাচ্ছিল নিজেকে? তার বদলে সাধারণ সাজে একটা মিষ্টি করে ‘হ্যালো’ বললেই তো পারতেন! সেই আক্ষেপ রয়েই গেল।

কাজ করার সুবাদে কয়েক দিন একসঙ্গে বেশ কাটিয়েছেন শাহরুখ-সানি। তবুও প্রথম আলাপের সেই মুগ্ধতা আজও কাটেনি অভিনেত্রীর! পরে সাক্ষাৎকারে বলেন, ‘‘সামনে না দেখলে, না মিশলে বুঝতাম না। মানুষটাকে অনেক উপরে রেখেছি তার পরই।’’

কিছু দিন আগে এমএক্স প্লেয়ার ওয়েব সিরিজ ‘অনামিকা’-তে প্রধান চরিত্রে দেখা গিয়েছে সানিকে। বছরের শুরুতেই মুক্তি পেয়েছে সেই সিরিজ।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.