Advertisement
১৬ জুন ২০২৪
Sunny Leone

বিয়ের দু’মাস আগে ভেঙে যায় সানির সম্পর্ক, কী এমন ঘটেছিল অভিনেত্রীর সঙ্গে?

স্বামী ড্যানিয়াল ওয়েবার ও তিন ছেলে-মেয়েকে নিয়ে সুখের সংসার সানির। তবু অতীত ভুলতে পারেননি অভিনেত্রী।

সানি লিওনি।

সানি লিওনি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২৪ ১৭:২৫
Share: Save:

২০১১ সালে 'বিগ বস'-এর পঞ্চম মরসুমের প্রতিযোগী হয়ে ভারতীয় টেলিভিশনে আত্মপ্রকাশ। তত দিনে নীল ছবির তারকা হিসেবে রীতিমতো পরিচত সানি লিওনি। বলিউডে তাঁর আত্মপ্রকাশ ঘটে পূজা ভট্ট পরিচালিত ছবি ‘জিসম ২’ছবির মাধ্যমে। এর পর ‘জ্যাকপট’,‘রাগিনী এমএমএস-২’, ‘এক পহেলি লীলা’,‘রইস’-সহ একাধিক সিনেমা থেকে আইটেম গান, মিউজ়িক ভিডিয়ো, রিয়্যালিটি শো করেছেন তিনি। আর ফিরে তাকাতে হয়নি সানিকে। এই মুহূর্তে ‘স্প্লিটসভিলা এক্স ৫’-এর সঞ্চালনার দায়িত্ব রয়েছে তাঁর উপর। যদিও অভিনেত্রীর ফিল্মি কেরিয়ারের তুলনায় বেশি চর্চিত তাঁর অতীত। এই মুহূর্তে স্বামী ড্যানিয়াল ওয়েবার ও তিন ছেলে-মেয়েকে নিয়ে সুখের সংসার সানির। তবু অতীত ভুলতে পারেননি অভিনেত্রী। বিয়ের মাস দুয়েক আগেই তাঁকে ছেড়ে চলে যান তাঁর সেই সময়কার প্রেমিক।

রিয়্যালিটি শোয়ের মঞ্চে সানি জানিয়েছেন, ড্যানিয়েলের সঙ্গে বিয়ে হওয়ার আগে আরও একজনের সঙ্গে বাগ্‌দান হয়েছিল তাঁর। বিয়ের দিনক্ষণও সব ঠিক হয়ে গিয়েছিল। কিন্তু সানির মন বলছিল, কোথাও একটা ভুল হচ্ছে। সেই সময় প্রাক্তন বাগ্‌দত্তকে তিনি জিজ্ঞাসা করেছিলেন, তিনি তাঁকে ভালোবাসেন কি না। সেই সময় নাকি সানিকে ‘না’ বলেছিলেন তিনি। তখনই অভিনেত্রী জানতে পারেন, তাঁর সঙ্গে প্রতারণা হচ্ছে। সানি বলেন, ‘‘সমস্ত পরিকল্পনা সারা। সেই সময় বিয়ে ভেঙে যায়। এটা আমার জীবনের সবচেয়ে খারাপ অভিজ্ঞতার মধ্যে একটা। কিন্তু তার পর ঈশ্বর অবাক করে দেন আমাকে। একজন দেবদূত পাঠিয়ে দেন, সে হল আমার স্বামী ড্যানিয়েল।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE