Advertisement
১৪ জুন ২০২৪
Aditi Rao Hydari

চুপি চুপি আংটিবদল, এ বার অদিতির সঙ্গে বিয়ে নিয়ে প্রশ্ন করতেই বিরক্ত সিদ্ধার্থ!

মার্চ মাসের শেষে সিদ্ধার্থের সঙ্গে বাগ্‌দান সারেন অদিতি। কিন্তু কবে বিয়ে করছেন এই তারকা যুগল?

কবে বিয়ে অদিতি-সিদ্ধার্থের?

কবে বিয়ে অদিতি-সিদ্ধার্থের? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২৪ ১৪:২৫
Share: Save:

২৭ মার্চ আংটিবদল করেন অভিনেত্রী অদিতি রাও হায়দরি ও সিদ্ধার্থ। যদিও গোটা অনুষ্ঠানেই ছিল গোপনীয়তার মোড়ক। শুধু পরিবার ও আত্মীয়-পরিজনের উপস্থিতিতে ছোট করেই অনুষ্ঠান সারেন তাঁরা। অনুষ্ঠান সম্পন্ন হয় তেলঙ্গানার রঙ্গনায়কস্বামী মন্দিরে। যদিও রটে যায়, গোপনে বিয়ে সেরেছেন যুগল। এমন জল্পনা চলাকালীনই বাগ্‌দানের আনুষ্ঠানিক ঘোষণা করেন তাঁরা। স্বাভাবিক ভাবেই এ বার প্রশ্ন, কবে সাত পাকে বাঁধা পড়ছেন তাঁরা। সম্প্রতি এক অনুষ্ঠানে সিদ্ধার্থকে অদিতির সঙ্গে বিয়ের পরিকল্পনা জিজ্ঞেস করতেই কী জানালেন অভিনেতা?

তাঁরা গোপনে বাগ্‌দান সেরেছেন এই বক্তব্যে আপত্তি রয়েছে সিদ্ধার্থের। তিনি জানান, কোনও কিছু লুকিয়ে যাওয়া ও ব্যক্তিগত রাখার মধ্যে পার্থক্য রয়েছে। পাশপাশি, বিয়ের তারিখ নিয়ে জিজ্ঞেস করতেই খুব একটা সোজা উত্তর দেননি অভিনেতা। সিদ্ধার্থের কথায়, ‘‘আসলে যাঁদের আমরা নিমন্ত্রণ করিনি, তাঁরাই বলছেন, লুকিয়ে বাগ্‌দান সেরেছি। কিন্তু, কিছু জিনিস মানুষ ব্যক্তিগত রাখে। আর বিয়ের তারিখ ইত্যাদি তো বড়দের বিষয়। এটা তো কোনও শুটিংয়ের দিন ঠিক করা নয়।’’

২০২১ সালে মুক্তিপ্রাপ্ত দক্ষিণী ছবি ‘মহা সমুদ্রম’-এর সেটে আলাপ অদিতি ও সিদ্ধার্থের। ছবির সেট থেকেই তাঁদের বন্ধুত্ব, তার পর প্রেম। সমাজমাধ্যমে আদুরে ছবি ও ভিডিয়ো পোস্ট করলেও নিজেদের সম্পর্কের সমীকরণ নিয়ে সংবাদমাধ্যমের সামনে মুখ খোলেননি দু’জনের কেউই। তবে আলোকচিত্রীদের সামনে কোনও কিছু গোপন করারও চেষ্টা করেননি কখনও। এটি অদিতি ও সিদ্ধার্থ, দু’জনেরই দ্বিতীয় বিয়ে। ২০০৩ সালে ছোটবেলার বান্ধবী মেঘনাকে বিয়ে করেছিলেন সিদ্ধার্থ। দীর্ঘস্থায়ী হয়নি সেই বিয়ে। তিন বছরের মধ্যেই ভেঙে যায় সম্পর্ক। ২০০৭ সালে আইনত বিবাহবিচ্ছেদ হয় সিদ্ধার্থের। অদিতির গল্পও খানিকটা একই রকমের। মাত্র ২১ বছরেই উচ্চপদস্থ সরকারি আধিকারিক সত্যদীপ মিশ্রের সঙ্গে বিয়ে হয় অদিতির। তবে চার বছর পর বিয়ে ভাঙে নায়িকারও। ২০১৩ সালে আলাদা হন দু’জনে। এ বার সিদ্ধার্থ-অদিতির বিয়ের অপেক্ষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE