Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Sunny Leone

এত নামযশ, তবু যে কারণে সানি লিওনির মা তাঁকে ঘৃণা করেন, এত বছর পর মুখ খুললেন তারকা

নীল ছবির দুনিয়ায় পা রেখেই বদলে ফেলেন নিজের নাম। কেন হঠাৎ সানি নামটি পছন্দ হয় তারকার?

Sunny Leone

সানি লিওনি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২১ জুলাই ২০২৩ ১৭:৪১
Share: Save:

২০১১ সালে বিগ বসের পঞ্চম মরসুমের প্রতিযোগী হয়ে ভারতীয় টেলিভিশনে আত্মপ্রকাশ। যদিও তত দিনে দুষ্টু ছবির নায়িকা হিসেবে বিপুল খ্যাতি পেয়েছেন। যদি সেই পরিচিতি এখন অতীত বলিউডে পা রাখলেন পূজা ভট্ট পরিচালিত ছবি ‘জিসম ২’-এর মাধ্যমে। এর পর ‘জ্যাকপট’, ‘রাগিনী এমএমএস-২’, ‘এক পহেলি লীলা’, ‘রইস’-সহ একাধিক সিনেমা থেকে আইটেম গান, মিউজ়িক ভিডিয়ো, রিয়্যালিটি শো করেছেন তিনি। আর ফিরে তাকাতে হয়নি সানিকে। তবে বলিউডে তাঁর ফিল্মি কেরিয়ারের তুলনায় যেটি বেশি চর্চিত সেটি তাঁর অতীত। সেই স্মৃতি যেন আজও টাটকা সানির মনে। খানিকটা আক্ষেপের সুরে জানালেন, তাঁর মা ঘেন্না করেন তাঁকে।

পেশাদার জীবনের অনেকটা সময় প্রাপ্তবয়স্কদের বিনোদন জগতে কাটিয়েছেন সানি লিওন। জন্মসূত্রে কানাডার শিখ পরিবারের সন্তান তিনি, নাম ছিল করণজিৎ কৌর। সে মেয়েই মাত্র ১৯ বছর বয়সে পা রাখেন প্রাপ্তবয়স্কদের বিনোদনের দুনিয়ায়। নীল ছবির দুনিয়ায় পা রেখেই বদলে ফেলেন নিজের নাম। নিজের ভাইয়ের নাম ধার নিয়ে নাম বদলে হলেন সানি লিওনি। অভিনেত্রীর কথায়, ‘‘আমি আমার ভাইয়ের নাম ধার নিই। তার পর থেকেই আমার নাম হয় সানি লিওনি। তবে নাম বদলে ফেলায় আমার মা আমাকে সহ্য করতে পারেননি। বলা ভাল, এক প্রকার ঘেন্নাই করেন। বার বার বলেন এত নাম থাকতে এইটাই পছন্দ হল! আমি বলি, কী করব, যা মাথায় এসেছে সেটাই বলেছি।” যদিও জীবনে অনেকটা এগিয়ে গিয়েছেন অভিনেত্রী। তিন ছেলেমেয়ে এবং স্বামীকে নিয়ে তাঁর সংসার। সম্প্রতি অনুরাগ কাশ্যপ পরিচালিত ‘কেনেডি’ ছবিতে প্রশংসিত হয়েছে তাঁর অভিনয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sunny Leone Bollywood Actress Bollywood Scoop
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE