Advertisement
০২ মে ২০২৪
Yash-Nusrat

হাতে হাত রেখে ‘মেন্টাল’ ছবির ফ্লোরে যশ এবং নুসরত, প্রকাশ্যে প্রথম দিনের শুটিংয়ের মুহূর্ত

বৃহস্পতিবার থেকে শুরু হল যশ-নুসরত প্রযোজিত প্রথম ছবি ‘মেন্টাল’-এর শুটিং। প্রথম দিনের কাজের কিছু মুহূর্ত ভাগ করে নিলেন নায়িকা।

Yash-Nusrat

নুসরত-যশ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ জুলাই ২০২৩ ১৬:৩৫
Share: Save:

এমনই এক সিনেমার শুটিং ফ্লোরেই তাঁদের প্রেমের শুরু। তার পর দু’জনের সম্পর্ক বিভিন্ন সময়ে চর্চায় থেকেছে। বর্তমানে টলিপাড়ার প্রথম সারির জুটিদের মধ্যে অন্যতম হলেন যশ দাশগুপ্ত এবং নুসরত জাহান। অন্য দিকে নুসরতের আরও একটি পরিচয় আছে। অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি তৃণমূল সাংসদও বটে। সম্প্রতি তাঁদের নতুন প্রযোজনা সংস্থা ‘ওয়াইডি ফিল্মস্‌’-এর কথা ঘোষণা করেন এই যুগল। নিজেদের প্রযোজনায় প্রথম ছবি ‘মেন্টাল’-এর পরিচালক বাবা যাদব। বৃহস্পতিবার থেকে প্রযোজক হিসাবে যাত্রা শুরু করলেন যশ-নুসরত। প্রথম দিন হাতে হাত রেখে প্রবেশ করলেন শুটিং ফ্লোরে।

এই ছবিতে যশের ফার্স্ট লুক আগে প্রকাশ্যে এসেছিল। একটি ছবিতে সলমন খানের লুকের সঙ্গে অনেকেই মিল খুঁজে পেয়েছিলেন যশের। তা নিয়ে কটাক্ষও চোখে পড়েছিল। যদিও এমন সব সমালোচনায় গুরুত্ব দিতে মোটেই রাজি নন দু’জন। প্রথম দিন ‘মেন্টাল’-এর ফ্লোর থেকে ভিডিয়ো পোস্ট করলেন নুসরত। অভিনেত্রী লেখেন, “লাইটস, ক্যামেরা, মেন্টাল। শুটিং শুরু। মেন্টাল পাগলামির জন্য তৈরি হয়ে যান।”

যশ এবং নুসরত, দু’জনেই বাণিজ্যিক ছবি থেকে উঠে এসেছেন। ইন্ডাস্ট্রিতে তাঁরা প্রতিষ্ঠিত। কিন্তু নতুন করে প্রযোজনার ঝক্কি নিলেন কেন? এই প্রশ্নের উত্তরে আনন্দবাজার অনলাইনকে যশ বলেছিলেন, ‘‘আসলে ইন্ডাস্ট্রি থেকে আমরা শুধুই নিয়ে যাব, সেটা ঠিক নয়। আমাদেরও ইন্ডাস্ট্রিকে কিছু ফিরিয়ে দেওয়া উচিত। এই ভাবনা থেকেই আমি আর নুসরত এই সিদ্ধান্ত নিয়েছি।’’ অন্য দিকে নুসরত বলেছিলেন, ‘‘আমি ওকে সব সময়েই সমর্থন করি। আমরা একসঙ্গে ইন্ডাস্ট্রির জন্য নতুন কিছু করতে পারলে খুব ভাল লাগবে।’’ ভবিষ্যতে নিজের প্রযোজনা সংস্থার অধীনে নতুনদের সুযোগ দেওয়ার ইচ্ছাও প্রকাশ করেছিলেন যশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE