Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Sunny Leone

‘আমার সবে ২৪ হল’, ৪০ ছুঁয়েও বলিউডে কাজ পাওয়া নিয়ে চিন্তিত নন সানি

বয়স নিয়ে ব্যাপক চর্চা হয় বলিউডে। বিনোদন দুনিয়ায় কাজ করলে কি যৌবন ধরে রাখাটাই মূল? ৪২-এ এসে পাঠ দিলেন সানি।

Sunny Leone

সানি লিওনি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৪ জুন ২০২৩ ১৪:২২
Share: Save:

ইন্ডাস্ট্রিতে নাকি নায়িকাদের বয়স বাড়লে চলে না। বয়সই নির্ধারণ করে দেয়, পর্দায় কী ধরনের কাজ তাঁরা পাবেন। তবে কাজ পাওয়ার সঙ্গে বয়সের এই সম্পর্কের কথা বেমালুম উড়িয়ে দিলেন অভিনেত্রী সানি লিওনি। গত মাসে ৪২ বছরে পড়েছেন তিনি। তবে আদৌ কি বয়স হয়েছে সানির? নিজেই খোলসা করলেন।

আগে বেশ কিছু অভিনেত্রী বলিউডে এই সমস্যা নিয়ে সোচ্চার হয়েছেন। একটু বয়স হয়ে গেলেই মনের মতো কাজ পাননি তাঁরা। সানি কিন্তু এ সব নিয়ে ভাবিত নন। তাঁর মনে হয়, প্রত্যেকেরই অভিনব কিছু করার সুযোগ রয়েছে, নিজেদের দক্ষতা কাজে লাগিয়ে পরীক্ষা-নিরীক্ষা করতে পারেন তাঁরা।

ঠাট্টা করে সানি নিজের বয়স উল্টে নিয়ে বলেন, “উইকিপিডিয়া আর অন্যান্য ওয়েবসাইট দেখাচ্ছে যে, আমার বয়স ৪২ হল। কিন্তু আসলে আমি এ বছর ২৪- এ পড়লাম।”

বয়স নিয়ে ব্যাপক চর্চা হয় বলিউডে। বিনোদন দুনিয়ায় কাজ করলে কি যৌবন ধরে রাখাটাই মূল? সে বিষয়ে অভিনেত্রীর বক্তব্য, “আমরা এমন একটা দুনিয়ায় কাজ করি, যেটা রোজ বদলায়। নতুন নতুন প্ল্যাটফর্মে নতুন নতুন চরিত্রের প্রয়োজন হয় রোজ। যে ভাবে নিজেকে উপস্থাপন করবে, তার উপরেই পরবর্তী কালে কেমন কাজ আসবে সেটা নির্ভর করছে।”

সানির দাবি, বেশ কিছু ভাল চরিত্রে, বেশ কিছু ভাল শো-তে তো বলিউডের বিশিষ্ট এবং বয়স্ক অভিনেতারা করছেন। দর্শক ভালবেসে দেখছেন। কারণ পর্দায় চরিত্র অনুযায়ী অভিনয়ই আসল, বয়স নয়।

সানি তাঁর অভিনয় জীবন শুরু করেছিলেন ২০১২ সালে। ‘জিসম ২’ দিয়ে আত্মপ্রকাশ করেছিলেন তিনি। এর পর ‘হেট স্টোরি ২’, ‘এক পহেলি লীলা’, ‘মস্তিজাদে’-র মতো ছবিতে কাজ করেছেন তিনি।

তাঁর কাছে বয়স একটা সংখ্যামাত্র। সানি বললেন, “আমি আমার বাবা-মার মতো বয়স নিয়ে চিন্তা করি না। বাবা-মা আমার বয়সে ভাবতেন, কত বুড়িয়ে গিয়েছেন তাঁরা! আমি এ সব পাত্তা দিই না। অনেক উৎসাহ-উদ্দীপনা আছে আমার।”

ভাল করে খাওয়াদাওয়া করেন, শরীরচর্চা করেন। পরিবার থেকেই বেঁচে থাকার রসদ পান বলে জানান সানি। ভাল ভাল কাজ করার সুযোগ পেয়েছেন বলেও নিজেকে ভাগ্যবতী ভাবেন সানি। তাঁর হাতে এখন অনেক কাজ। অনুরাগ কাশ্যপের পরিচালনায় ‘কেনেডি’-তে শেষ দেখা গিয়েছে সানিকে। কান চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হয়েছিল ছবিটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sunny Leone Actress Bollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE