×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৮ জুলাই ২০২১ ই-পেপার

কর্ণের ছবিতে ক্যামিও চরিত্রে সানি লিওন?

সংবাদ সংস্থা
২৮ অগস্ট ২০১৫ ১৪:৩২
এই ছবি সানির জন্য একটি বড় পরীক্ষা। ছবি: ইন্সটাগ্রামের সৌজন্যে।

এই ছবি সানির জন্য একটি বড় পরীক্ষা। ছবি: ইন্সটাগ্রামের সৌজন্যে।

অতীত ভুলে এখন অভিনয়েই মন দিয়েছেন একদা পর্ন ছবির নায়িকা সানি লিওন। বলিউডে সফল কেরিয়ার গড়ে তোলাই এখন তাঁর মূল লক্ষ্য। তাই অনেক অফার পেলেও বেছে বেছে ছবি করারই পক্ষপাতী তিনি। তবে এ বার সানি যে সুযোগ পাচ্ছেন তা তাঁর কেরিয়ারের মাইল ফলক হয়ে থাকবে। বলিউডে জোর খবর, পরিচালক কর্ণ জোহরের আগামী ছবি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’এ একটি ক্যামিও চরিত্রে অভিনয় করবেন সানি। এত বড় ব্যানারে এটাই হবে তাঁর প্রথম কাজ। এমনকি রণবীর কপূর, অনুষ্কা শর্মা, ঐশ্বর্যা রাই বচ্চনের মতো প্রথম সারির তারকাদের সঙ্গে স্ক্রিন শেয়ার করার সুযোগও পাবেন তিনি। এক ইউনিট সদস্য জানিয়েছেন, ‘‘সানির কাছে এটা স্বপ্ন সত্যি হওয়ার মতো। এই চরিত্রটার জন্য মুখিয়ে আছেন তিনি।’’

কিছু দিনের মধ্যেই ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’এর শুটিং শুরু করছেন কর্ণ জোহর। শুটিংয়ের কাজে দু’মাসের জন্য লন্ডন উড়ে যাচ্ছেন তিনি। ছবির নায়ক রণবীর কপূর এবং অনুষ্কা শর্মাকে নিয়ে ছবির বিশেষ কিছু দ়ৃশ্যের শুটিং হবে লন্ডনের রাস্তায়। ঐশ্বর্যা আপাতত ‘জজবা’র প্রচারে ব্যস্ত থাকায় তাঁকে নিয়ে দ্বিতীয় দফায় শুটিং করবেন কর্ণ।

এই ছবি যে সানির জন্য একটি বড় পরীক্ষা হতে চলেছে তা নায়িকা নিজেও জানেন। তবে ফিল্ম বিশেষ়জ্ঞদের মতে, এর মাধ্যমেই খুব ধীরে ধীরে বলিউডে নিজের জায়গাটা পাকা করে নিচ্ছেন সানি লিওন।

Advertisement
Advertisement