Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Sunny Leone

Sunny Leone: বাংলাদেশে প্রবেশ নিষিদ্ধ? কাজের অনুমতি পেলেন না সানি লিওন

অভিনেত্রী সানি লিওনকে শ্যুটিং করতে আসার অনুমতি দিয়েও হঠাৎই তা বাতিল করল বাংলাদেশ। একাধিক বাংলাদেশ সংবাদমাধ্যমে প্রকাশিত হয়েছে এই খবর।

সানি লিওন।

সানি লিওন।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ মার্চ ২০২২ ১৭:৩৩
Share: Save:

অভিনেত্রী সানি লিওনকে শ্যুটিং করতে আসার অনুমতি দিয়েও হঠাৎই তা বাতিল করল বাংলাদেশ। এ বিষয়ে সানির ম্যানেজার কিছু না জানলেও একাধিক বাংলাদেশ সংবাদমাধ্যমে প্রকাশিত হয়েছে এই খবর।

ঘটনা হল ‘সোলজার’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য বাংলাদেশ যাওয়ার কথা এ পারের রাজেশ শর্মা, রজতাভ দত্ত, শান্তিলাল মুখোপাধ্যায়, খরাজ মুখোপাধ্যায় সহ দশজন শিল্পীর। সেই সঙ্গে সানির‌ও। প্রযোজনা সংস্থার পক্ষে তাঁদের ওয়ার্ক পারমিটের আবেদন করা হয়েছিল। সানি বলিউডের অভিনেত্রী হলেও আবেদন পত্রে তিনি মার্কিন অভিনেত্রী করণজিৎ কৌর ওয়েবার। দেওয়া হয়েছিল তাঁর মার্কিন পাসপোর্ট নাম্বার।

প্রথমে সকলকেই বাংলাদেশ যাওয়ার ও শ্যুটিং করার অনুমতি দেওয়া হয়। কিন্তু হঠাৎই ৯ মার্চ বাংলাদেশ তথ্য ‌ও সম্প্রচার মন্ত্রণালয়ের চলচ্চিত্র-১ শাখা থেকে 'সোলজার' ছবির প্রযোজনা সংস্থা মেসার্স চেয়ারম্যান ফিল্ম সিন্ডিকেটের মোহাম্মদ সেলিম খানকে পাঠানো হয় একটি চিঠি। চিঠির বক্তব্য, অনিবার্য কারণে মার্কিন অভিনেত্রী করনজিৎ কৌর ওয়েবার-এর ওয়ার্ক পারমিট বাতিল করা হল।

কেন সানিকে ঢুকতে দেওয়া হবে না, সে বিষয়ে কিছু স্পষ্ট করেনি বাংলাদেশ। কিন্তু অভিজ্ঞ মহলের ধারণা, ইসলামিক সংগঠনের সানি-বিদ্বেষের কথা মাথায় রেখে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এর আগে ২০১৫ সালে বাংলাদেশে যাওয়ার কথা হয়েছিল সানির। কিন্তু ইসলামিক সংগঠনগুলো বাধা তৈরি করে। সংগঠনগুলো ঘোষণা করেছিল যে-কোন‌ও মূল্যে সানির ঢাকায় আসা ঠেকানো হবে। ঝামেলার ভয়ে সেবার অনুমতি দেওয়া হয়নি সানিকে। প্রশ্ন উঠেছে, এবার‌ও কি সেই মৌলবাদী শক্তিকে ভয়?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sunny Leone Bangladesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE