• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

জ্যাকলিনকে নিয়ে ইজরায়েলে ড্রাইভ দেবেন সুশান্ত?

Sushant and Jackline
চোখের পলক পড়ার অপেক্ষায় একে অপরের দিকে চেয়ে আছেন সুশান্ত এবং জ্যাকলিন। ছবি: ইনস্টাগ্রাম।

Advertisement

ড্রাইভ দেওয়ার সঙ্গে বিশেষ সম্পর্ক রয়েছে অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের। ‘এম এস ধোনি: দ্য আনটাইটেল্ড স্টোরি’ তে একের পর এক ড্রাইভ দিয়ে ক্যাচ লুফেছেন তিনি।

কিন্তু এইবারের ড্রাইভটা একটু অন্য রকমেরই দিতে চলেছেন সুশান্ত। ড্রাইভ দিয়ে পৌঁছে যাবেন সুদূর ইজরায়েল। পার্টনার জ্যাকলিন ফার্নান্ডেজ।

ইজরায়েলের মাটিতে এই প্রথম বার কোনও ভারতীয় ছবির শুটিং হতে চলল। তবে শুটিংয়েই সীমাবদ্ধ নয়, আরেকটু এগিয়ে সে দেশে ছবির মুক্তির কথাও চিন্তা-ভাবনা করছেন প্রযোজকরা।

এ ছবির লোকেশন যেমন দর্শকদের কাছে আনকোরা, ততধিকই আনকোরা ছবির জুটিও। এই প্রথম বার একসঙ্গে দেখা যাবে সুশান্ত সিংহ রাজপুত এবং জ্যাকলিন ফার্নান্ডেজকে। সৌজন্যে তরুণ মনসুখানির ‘ড্রাইভ’। ছবির প্রযোজক কর্ণ জোহর।

আরও পড়ুন: ইউটিউবে ঋতমের নতুন গান ‘এলোকেশে’, দেখুন ভিডিও

মনোক্রোম মুডে একে অপরের দিকে স্থির নয়নে চেয়ে আছেন সুশান্ত এবং জ্যাকলিন। ছবিটি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন সুশান্ত নিজেই। আর ক্যাপশনে জুড়ে দিয়েছেন ‘ড্রাইভের সেটে কার চোখের পাতা আগে পড়ে দেখা যাক।’

‘জুডুয়া ২’ এর সাফল্যের পর জ্যাকলিন এখন বেশ চনমনে। আর ‘বদ্রীনাথ’ এর প্রথম পর্বের শুটিং শেষ করে সুশান্তও বেশ ফুরফুরে মেজাজেই রয়েছেন। কানাঘুষো এও শোনা গিয়েছিল যে ড্রাইভ ছবিতে সুশান্ত সিংহ রাজপুতের একটি নগ্ন দৃশ্য রয়েছে। যা নিয়ে সুশান্তের বক্তব্য ‘চিত্রনাট্যের প্রয়োজনে আমার নগ্ন হতে কোনও অসুবিধা নেই।’

ইজরায়েলে ছবির মুক্তি নিয়ে আরেক প্রযোজক অপূর্ব মেটার দাবি, ছবিটিকে ইজরায়েলে রিলিজ করার জন্য আমরা আমাদের যথাসাধ্য চেষ্টা করছি।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন