• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

‘প্রথম হিরোর সঙ্গে ডেট করো না’, করিনার মন্তব্য ফের উসকে দিল স্বজনপোষণ বিদ্বেষ

Kareena
করিনার টুইটের লক্ষ্য সুশান্ত সিংহ রাজপুত বলে মনে করছেন নেটাগরিকরা।

এক বিতর্ক থামার আগেই নয়া বিতর্ক শুরু। সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যু স্বজনপোষণের দুঃসহ স্মৃতি নতুন করে খুঁচিয়ে দিতেই প্রতিবাদে মুখর বলিউড। সেই আঁচে আরও এক বার ধুয়ো দিল করিনা কপূরের মন্তব্য। সুশান্তের মৃত্যু নিয়ে সারা দেশ যখন ব্যথিত, তখনই সৎ মেয়ে সারা আলি খানকে বেবোর সতর্কবাণী, “এই জন্যেই বলেছি, প্রথম নায়কের সঙ্গে কখনও প্রেম করো না।”

বলিউডে সারা আলি খানের প্রথম ছবি ‘কেদারনাথ’। ছবিতে তাঁর বিপরীতে ছিলেন সুশান্ত সিংহ রাজপুত। দু’জনের কেমিস্ট্রি যেমন ক্লিক করেছিল, তেমনই ভাল ব্যবসাও করেছিল ছবিটি। ফলে, করিনার লক্ষ্যে যে সুশান্ত তা বুঝে নিয়েই রেগে আগুন নেটাগরিকেরা। যদিও করিনা কারও নাম উল্লেখ করেননি।

আরও পড়ুন: দু’জনেই মেধাবী, রিল লাইফে ফ্লপ হলেও কি তাই রিয়েল লাইফে জমে গিয়েছিল সুশান্ত-কৃতী

করিনার মুখের কথা খসতেই নেটাগরিকদের একাংশের অভিযোগ, কপূর খানদানের বলে মানুষকে মানুষ বলেই মনে করছেন না সারার সৎ মা! সারার মা অমৃতা সিংহ থাকতে তিনি পরামর্শ দেওয়ার কে? সারার প্রথম নায়ক সুশান্ত, এটা জেনেবুঝেই কি এমন কথা বললেন করিনা?

এখানেই থামেননি তাঁরা। তাঁদের কটাক্ষ, করিনা একসময় দুই সন্তানের বাবা, বিবাহবিচ্ছিন্ন সেফ আলি খানের সঙ্গে চুটিয়ে ডেট করেছেন। পরে বিয়ে করে সেফের সন্তানের মা হয়েছেন। তিনি যদি এই সব করতে পারেন, তা হলে সুশান্তের সঙ্গে সারা ডেট করলে দোষ কোথায়? তিনি স্টার কিড নন বলে?

আরও পড়ুন: কেরিয়ারে শুরুতে চূড়ান্ত সফল, তার পর হারিয়ে গিয়ে হতাশায় ডুবে যান এই তারকারাও​

নেটাগরিকদের রোষ কিন্তু এখানেই থামেনি। করিনার এই মন্তব্যে স্বজনপোষণের গন্ধ রয়েছে অভিযোগ করে তাদের দাবি, এই মানসিকতার জন্যেই যুগের পর যুগ ধরে স্বজনপোষণ বহাল তবিয়তে রাজত্ব করছে সিনে দুনিয়ায়। আর হাড়িকাঠে বলি হচ্ছেন সুশান্তের মতো প্রতিভাবান অভিনেতারা। তাদে‌র প্রশ্ন, এই অপসংস্কৃতি থামবে কবে?

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন