Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ নভেম্বর ২০২১ ই-পেপার

আছো তুমি হৃদয়জুড়ে... সুশান্ত

সংবাদসংস্থা
মুম্বই ২২ জানুয়ারি ২০২১ ১১:২০
সুশান্ত সিং রাজপুত।

সুশান্ত সিং রাজপুত।

শাহরুখ খানের পরে সুশান্ত সিংহ রাজপুত। মিল শুধু নামের আদ্যক্ষরে নয়, কেরিয়ারের শুরুটা তাঁদের ছোট পর্দা দিয়েই। তাই অল্প সময়ের মধ্যে বলিউডে ছাপ তৈরি করার পরে, সুশান্তকে তুলনা করা হত শাহরুখ খানের সঙ্গে। ছোট পর্দা থেকে আসা অনেক অভিনেতাই এখন বলিউডে নামী ব্যানারে কাজ করছেন। কিন্তু সেখান থেকে প্রথম সারির কমার্শিয়াল হিরো হয়ে ওঠা, যাঁর ছবির বক্স অফিস ২০০ কোটিও ছুঁয়েছে, এমন নজির সুশান্তেরই রয়েছে। তাই বৃহস্পতিবার, তাঁর ৩৫তম জন্মদিনে এক সময়ের প্রেমিকা অঙ্কিতা লোখন্ডের শুভেচ্ছা-পোস্টে সুশান্তের পরিচয়, তিনি শাহরুখ খানের একনিষ্ঠ অনুরাগী।

গত বছর ১৪ জুন নিজের বান্দ্রার ফ্ল্যাটে আত্মহত্যা করেন অভিনেতা। তরুণ প্রতিভার এ ভাবে চলে যাওয়া মেনে নিতে পারেননি দেশ-বিদেশে তাঁর অসংখ্য অনুরাগী। বিতর্ক-অভিযোগের বোঝা থাকলেও, কাছের মানুষ ও ফ্যানরা তাঁকে সুখস্মৃতিতেই মনে রাখতে চান। সুশান্তের জন্মদিনে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন বান্ধবী কৃতী শ্যানন। তাঁর কথায়, ‘‘তোমার এই অমলিন হাসিটুকুই মনে রাখতে চাই।’’ অঙ্কিতার পোস্ট করা পুরনো ভিডিয়োয় দেখা যাচ্ছে, সুশান্ত ‘তু হ্যায় মেরি কিরণ’ গানে পা মেলাচ্ছেন। একসঙ্গে কাজ না করলেও প্রীতি জ়িন্টার সঙ্গে ভাল বন্ধুত্ব ছিল অভিনেতার। সুশান্তের স্মৃতিতে একাধিক পোস্ট দিয়েছেন প্রীতি। চার বছর আগে সুশান্তের জন্মদিনেই তাঁরা একসঙ্গে পার্টি করেছিলেন।

সহশিল্পী রাজকুমার রাও, ভূমি পেডনেকর, মনোজ বাজপেয়ী, কিয়ারা আডবাণীও পোস্ট করেছেন সুশান্তের উদ্দেশে। মেন্টর একতা কপূরও এই বিশেষ দিনে তাঁকে মনে রেখেছেন।

Advertisement

আরও পড়ুন

Advertisement