Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০১ ডিসেম্বর ২০২১ ই-পেপার

সুশান্তের সঙ্গে যেন কথা বলছেন কৃতী, জন্মদিনের পোস্টে ভালবাসা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২১ জানুয়ারি ২০২১ ২১:৫৫
কৃতী স্যানন ও সুশান্ত সিংহ রাজপুত

কৃতী স্যানন ও সুশান্ত সিংহ রাজপুত

একটি সাদা পিলার। তাতে আঁকিবুঁকি কাটা। কিন্তু লক্ষ্য করলে দেখা যাবে, সবই প্রেমের কথা লেখা সেখানে। তাঁর পাশে বসে সুশান্ত সিংহ রাজপুত। পিলারে মাথা হেলিয়ে মিষ্টি করে হাসছেন ক্যামেরার দিকে তাকিয়ে। ক্যামেরার পিছনে কি কৃতী স্যাননই ছিলেন? প্রশ্নের উত্তর না মিললেও অনেক নেটাগরিকের ধারণা সেটাই।
প্রয়াত বলিউড অভিনেতা সুশান্তের ৩৫ জন্মদিনে বিশ্বব্যাপী অনুরাগীরা তাঁকে স্মরণ করছেন। শুভেচ্ছা জানাচ্ছেন ইন্ডাস্ট্রির একাধিক তারকাও।
তারই মাঝে ভীষণ প্রিয় মানুষের কাছ থেকে জন্মদিনের শুভেচ্ছা পেলেন সুশান্ত। পোস্টে ফুটে উঠল ভালবাসা। অনেক গুজব তৈরি হয়েছিল অভিনেত্রী কৃতী স্যানন ও সুশান্তকে নিয়ে। কানাঘুষো শোনা গিয়েছিল, ‘রাবতা’ ছবির পর থেকে দু’জনের মধ্যে গভীর সম্পর্ক তৈরি হয়। সুশান্ত মারা যাওয়ার পর তাঁরই একটি ডায়েরি পাওয়া যায়। যেখানে তিনি প্রতি দিনের একটি ‘টুডু’ তালিকা তৈরি করেছিলেন। তারই মধ্যে বড় বড় করে লেখা ছিল, ‘কৃতীর সঙ্গে আরও বেশি সময় কাটাতে হবে’।
সেই কৃতী আজ এমন একটি পোস্ট করলেন, যেন তিনি কথা বলছেন সুশান্তের সঙ্গে। লিখলেন, ‘আমি তোমাকে ঠিক এমন ভাবেই মনে রাখব। তোমার এই শিশুদের মতো সরল হাসি! শুভ জন্মদিন সুশ। আশা করি, এখন যেখানেই থাক না কেন, তুমি নিশ্চয়ই পরম শান্তিতে হাসছ এখন’।

Advertisement

আরও পড়ুন

Advertisement